• সারাদেশ

    বেনাপোল ঘিবা গ্রামে আলোর প্রদীপ সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে গরীব অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

      প্রতিনিধি ৬ এপ্রিল ২০২৪ , ১০:৩৮:৪৯ প্রিন্ট সংস্করণ

    মো: ওমর সিয়াম: যশোরের শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের ঘিবা গ্রামে আলোর প্রদীপ সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে গরীব অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছে।শুক্রবার সকালে অতিথিরা ও সংগঠনের সকলেই উপস্থিত থেকে তৈল,বাংলা সেমাই,লাচছা সেমাই,চিনি,আলু, দুধ,বাদাম,কিচমিচ সহ আরো সামগ্রী বিতরন করেন।




    আলোর প্রদীপ সেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা আক্তারুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ মিলন হোসেন(সাংবাদিক)সাধারণ সম্পাদক,চেকপোস্ট বাজার কমিটি,বেনাপোল।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ইমরান হোসাইন পাওয়ার,মেসার্স পাওয়ার ইন্টারন্যাশনাল,মোঃ ইউনুচ আলী ভারপ্রাপ্ত সভাপতি বাহাদুরপুর ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী লীগ।

    আরো উপস্থিত ছিলেন মোঃ হোসেন মাহমুদ পরিচালক আলোর প্রদীপ সেচ্ছাসেবী সংগঠন,মোঃ ফিরোজ মাহমুদ সহসভাপতি আলোর প্রদীপ সেচ্ছাসেবী সংগঠন,মোঃ শহিদুল ইসলাম সাংগঠনিক সম্পাদক আলোর প্রদীপ সেচ্ছাসেবী সংগঠন,মোঃ ওমর ফারুক সহ উপদেষ্টা আলোর প্রদীপ সেচ্ছাসেবী সংগঠন,যুগ্ম পরিচালক আবু সাঈদ, যুগ্ম পরিচালক মনিরুজ্জামান, যুগ্ম পরিচালক আজগর আলী,যুগ্ম পরিচালক বাবুল হোসেন, যুগ্ম পরিচালক টিটু মিয়া।




    সভাপতি মোঃ খালিদ মোড়ল,সাধারণ সম্পাদক মোঃ রাজু আহমেদ,সহ সাধারণ সম্পাদক ইমামুল,সহ সাংগঠনিক সম্পাদক রায়হান, অর্থ সম্পাদক হাবিবুললাহ, সহ অর্থ সম্পাদক সলিম,দপ্তর সম্পাদক ইমামুল, প্রচার সম্পাদক আবু সাঈদ, ক্রীড়া সম্পাদক মোঃ ইমরান।

    কার্য নিবার্হী মোঃ আশিক বিল্লাহ,মোঃ বিপ্লব,মোঃ জুয়েল রানা, মোঃ রাকিব হোসেন,মোঃ মাহবুর রহমান।




    প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আলোর প্রদীপ সেচ্ছাসেবী সংগঠন গরীব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছে।আজ ঈদ সামগ্রী দিচ্ছে এর আগেও শীতের সময় কম্বল বিতরণ করেছেন মাদ্রাসার ছাত্রদের মাঝে কলম খাতা বই বিতরণ করেছেন আরো অনেক কিছু দিয়ে গরীব অসহায় মানুষের খেদমত করে যাচ্ছে এ জন্য তাদের সংগঠনের সকলের জন্য দোয়া করেন তিনি ।

    আরও খবর 4

    Sponsered content