• পার্বত্য চট্টগ্রাম

    থানচি রেমাক্রী আওয়ামী লীগের আহবায়ক কমিটির মতবিনিময় সভা

      প্রতিনিধি ২ অক্টোবর ২০২৩ , ৮:৪৫:১৭ প্রিন্ট সংস্করণ

    শহিদুল ইসলাম শহীদ: উপজেলার এক নং রেমাক্রী ইউনিয়নে ৩০০নং বান্দরবান আসনের বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রলায়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে ৭ম বারের মতো নির্বাচিত করার আলোকে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।




    ১ই সেপ্টেম্বর ২০২৩ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও রেমাক্রী ইউনিয়নের দুই বার নির্বাচিত চেয়ারম্যান মুইশৈথুই মারমা এর সার্বিক পরিচালায় সকাল দশটায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক দ্বায়িত্বপ্রাপ্ত অজিত কান্তি দাশ।

    প্রধান বক্তা ছিলেন জেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও সদস্য দ্বায়িত্বপ্রাপ্ত সাধন চন্দ্র দাশ।




    এতে বিশেষ অতিথি জেলা শ্রম বিষয়ক সম্পাদক ও দ্বায়িত্বপ্রাপ্ত সদস্য ফিলিপ ত্রিপুরা,উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি থোয়াহ্লা মং মারমা,জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সদস্য বাশৈচিং চৌধুরী,থানচি সদর চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অং প্রু ম্রো,জেলা মহিলা বিষয়ক সম্পাদিকা তিং তিং ম্যা প্রমুখ।

    এতে জেলা উপজেলা ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী দলের নেতৃবৃন্দের আনন্দঘন উপস্থিতিতে ৭ম বারের মতো নৌকা প্রার্থীকে জয়যুক্ত করা ও উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে বাস্তবায়ন হওয়া শিক্ষা বাসস্থান স্বাস্থ্য যোগাযোগ ব্যাবস্থা ইত্যাদি বিষয়ে জনামানুষের কাছে তুলে ধরতে মতবিনিময় সভায় আলোচনা হয়।




    আরও খবর 29

    Sponsered content