• পার্বত্য চট্টগ্রাম

    সম্প্রীতির বান্দরবানের বাকলাইপাড়া সাব জোনে ফুটবল প্রতিযোগিতা সম্পন্ন

      প্রতিনিধি ২ জানুয়ারি ২০২৪ , ১১:০৪:৪১ প্রিন্ট সংস্করণ

    মোহাম্মদ শহিদুল ইসলাম ( শহীদ): সবুজার প্রকৃতির মায়ায় জড়ানো সম্প্রীতির বান্দরবানের সেনা রিজিয়ন এর বাকলাইপাড়া সাব জোনে বিজয়ের মাস উপলক্ষে আন্ত: পাড়া ফুটবল প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

    বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে ১৬ ইষ্ট বেঙ্গল রেজিমেন্ট এর সার্বিক তত্ত্বাবধায়নে বাকলাইপাড়া সাবজোন এ আন্ত: পাড়া ফুটবল প্রতিযোগিতা ২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মঙ্গলবার বাকলাইপাড়া সাব জোনে অনুষ্ঠিত হয়।




    সমাপনী অনুষ্ঠানে বাকলাইপাড়া সাব জোনের সাবজোন কমান্ডার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। পুরস্কার হিসেবে বিজয়ী এবং বিজিত দলকে একটি করে সাউন্ড সিস্টেম প্রদান করা হয়।

    প্রতিযোগিতায় বাকলাই পাড়া দল চ্যাম্পিয়ন ও বল্লম পাড়া দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। উক্ত প্রতিযোগিতায় নির্ধারিত সময় খেলার পর, কোন গোল না হওয়ায় খেলা ট্রাইবেকারে গড়ায় এবং ট্রাইবেকারে ৫-২ গোলের মাধ্যমে বাকলাই পাড়া দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

    উল্লেখ্য যে, গত ২৭ ডিসেম্বর হতে শুরু হওয়া এই ফুটবল প্রতিযোগিতায় বাকলাইপাড়া সাব জোনের মোট ১৩টি দল অংশগ্রহণ করে।




    সমাপনী অনুষ্ঠানে বাকলাইপাড়া সাব জোনের কর্মরত সামরিক কর্মকর্তাগণসহ জেসিও ও অন্যান্য পদবীর সেনাসদস্যবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিক সহ সকল ফুটবলপ্রেমী জনগণ উপস্থিত ছিলেন।

    খেলার মাঠ যেমন শারীরিক কাঠামো বজায় রাখার জন্য বিশেষ ভূমিকা পালন করে পাশাপাশি মনকে প্রফুল্ল রাখতেও সাহায্য করে। পার্বত্য এলাকার জনগণের শারীরিক সুস্থতা ও খেলাধুলার মান উন্নয়নে এই প্রতিযোগিতা উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে আশা করা যায়।

    ফুটবল প্রতিযোগিতা উপভোগ করতে আসা এলাকার সাধারণ জনগণ এই প্রতিযোগিতা আয়োজন করার জন্য ১৬ ইষ্ট বেঙ্গল রেজিমেন্ট কে বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন, পাশাপাশি বর্তমানের ন্যায় ভবিষ্যতে ও এই ধরনের কার্যক্রমকে চলমান রাখার আহ্বান জানান।




    আরও খবর 29

    Sponsered content