• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়িতে পরিচয়হীন বৃদ্ধের চিকিৎসায় এগিয়ে এলেন ছাত্রলীগ নেতা

      প্রতিনিধি ২৯ আগস্ট ২০২৩ , ১০:৪১:৩০ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : ফটিকছড়িতে গায়ে পচন ধরা নাম পরিচয়হীন বৃদ্ধকে গোসলের মাধ্যমে পরিস্কার -পরিচ্ছন্ন করে চিকিৎসার উদ্যোগ নিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিন।

    সত্তরোর্ধ বৃদ্ধ লোকটি গায়ে প্রচন্ড দূর্গন্ধ নিয়ে উপজেলার নাজিরহাট পৌর সদর ঝংকার এলাকায় একটি দোকানের সামনে পড়ে থাকে।




    এ সময় রাস্তা দিয়ে যাওয়ার পথে বিষয়টি নজরে পড়লে গাড়ি থেকে নেমে পড়েন সভাপতি জামাল।পরে দলের কয়েকজন কর্মীর সহযোগীতা নিয়ে বৃদ্ধকে নিজ হাতে গোসল করিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

    জানা যায়,জামালের আর্থিক সহযোগীতায় অসুস্থ বৃদ্ধকে প্রথমে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।




    এদিকে, বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচার হতে থাকলে দ্রুত ভাইরাল হয়ে পড়ে।

    জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিন বলেন, রাস্তা দিয়ে যাওয়ার সময় দেখলাম বৃদ্ধ লোকটি অযত্নে অবহেলায় পড়ে আছে। অনুভব করলাম পচন ধরা শরীর থেকে দূর্গন্ধ বের হচ্ছে। বাবার বয়সী লোকটিকে দেখে বেশ মায়া হলো। সাথে সাথে উদ্যোগ নিয়ে স্থানীয় কয়েকজন কর্মীর সহযোগীতায় গোসল করিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়ে দিই। কক্সবাজার ছাড়া বৃদ্ধ লোকটি আর কিছুই বলতে পারেনি। তার পরিচয় জানতে ঐ এলাকার জনপ্রতিনিধির পাশাপাশি স্থানীয় ছাত্রলীগ নেতাদের সহযোগীতা চাওয়া হচ্ছে বলে জানান সভাপতি জামাল উদ্দিন।

    আরও খবর 27

    Sponsered content