• দক্ষিণ চট্টগ্রাম

    আনোয়ারায় আওয়ামীলীগ নেতা মুরাদের মশারি বিতরণ

      প্রতিনিধি ৫ আগস্ট ২০২৩ , ১০:১২:০৭ প্রিন্ট সংস্করণ

    অরুন নাথ : আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ আনোয়ারা উপজেলাস্থ সাড়ে তিন হাজার মশারি বিতরণ করেন।

    ভূমি মন্ত্রী সাইফু্জ্জামান চৌধুরী জাবেদ এমপি, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী রনি ও পরিচালক আসিফুজ্জামান চৌধুরী জিমির পক্ষে ৫আগষ্ট শনিবার অসহায় মানুষের মাঝে এসব মশারি বিতরণ করেন।




    এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মোহাম্মদ আবু জাফর, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আজিজুল হক নসু, দক্ষিণ জেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ইমরান খাঁন।

    আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, মুজিব চৌধুরী, মামুনুর রশীদ, খোরশেদ আলম হিরু , নুরুল আবছার, অনুপ দত্ত মান্না,শিটু সিকদার, জোটন মজুমদার, বীর ‍মুক্তিযোদ্ধা আবুল কালাম, ডা. বাবুল দাশ, শিবু মজুমদার, কাইয়ুম , ফরহাদ চৌধুরী অনিমেষ মজুমদার সহ যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।





    বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ বলেন, প্রতিবছর প্রয়াত আওয়ামীলীগ নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবু পরিবারের পক্ষে খাদ্য সামগ্রী,কাপড় ও বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়। এবার ডেঙ্গুর প্রকোপ বেড়ে যাওয়ায় সাড়ে তিন হাজার মশারি বিতরণ করা হয়েছে। তিনি আরো বলেন, আখতারুজ্জামান চৌধুরীর স্বপ্ন বাস্তবায়নে তাঁর পরিবার আনোয়ারা উপজেলাস্থ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ পরিচালনা করে আসছে।




    আরও খবর 28

    Sponsered content