• উত্তর চট্টগ্রাম

    মুক্তিযোদ্ধাদের কল্যাণে আওয়ামী লীগ সরকারই সবসময় কাজ করে :এ টি এম পেয়ারুল ইসলাম

      প্রতিনিধি ২৭ জুলাই ২০২৩ , ১০:২৪:১৭ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : ফটিকছড়ি উপজেলা মুক্তিযুদ্ধ সন্তান কমান্ড নেতৃবৃন্দ চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলামের সাথে সৌজন্যে সাক্ষাতে মিলিত হন আজ চট্টগ্রাম জেলা পরিষদের অস্থায়ী কার্যালয়ে।




    এসময় এ টি এম পেয়ারুল ইসলাম বলেন, বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের সন্তানদের কল্যাণে আওয়ামী লীগ সরকারই সবসময় কাজ করেছে এবং করছে। অন্যরা যখন ক্ষমতায় ছিল শুধু লুটপাট করেছে। বীর মুক্তিযোদ্ধারা এখন ন্যূনতম ২০ হাজার টাকা করে ভাতা পাচ্ছেন। এ ছাড়া অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য ত্রিশ হাজার। উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্থ করতেই স্বাধীনতা বিরোধীরা আবারও ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন তিনি।

    ১৯৭১ সালে বঙ্গবন্ধুর আহ্বানে সাড়া দিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা জীবনবাজি রেখে মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়েছেন বলেই আমরা ‘বাংলাদেশ’ নামক একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি। বঙ্গবন্ধুর জন্ম না হলে আজ আমরা মাথা উঁচু করে দাঁড়াতে পারতাম না। আজ জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে। কিন্তু দেশের উন্নয়ন কর্মকান্ড বাধাগ্রস্থ করতেই স্বাধীনতা বিরোধীরা আবারও ষড়যন্ত্র করছে।




    তিনি আরও বলেন , আগামী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সরকার কাজ করে যাচ্ছে। সরকারের দৃশ্যমান উন্নয়ন সহ্য করতে না পেরে স্বাধীনতা বিরোধী দেশী-বিদেশী চক্র আবারও ষড়যন্ত্র শুরু করেছে। তাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ৭১’র বীর মুক্তিযোদ্ধারা সবাই এখন বয়সের ভারে ক্লান্ত। মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে মুক্তিযোদ্ধার সন্তানদের দায়িত্ব অগ্রগণ্য।

    এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের আহবায়ক এডভোকেট খোরশেদ আলম, যুগ্ম আহবায়ক মজিবুল হক, আশরাফ ইনু, বিসু সিকদার, আবু বক্কর সিদ্দিকী ইবনু, সদস্য বাবর আলী রায়হান, রেজাউল করিম নয়ন, শারমিন নুপুর, মিনহাজ উদ্দিন সিদ্দিকী, পেয়ার আহমেদ আসিফ, মনির হোসেন, সাহেদা আকতার প্রমূখ।




    আরও খবর 27

    Sponsered content