• উত্তর চট্টগ্রাম

    রাঙ্গুনিয়ায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

      প্রতিনিধি ৬ নভেম্বর ২০২২ , ১০:৫৭:৪০ প্রিন্ট সংস্করণ

    রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের থেকে ২১১ পিস ইয়াবা ও ২০ লিটার চোলাই মদ জব্দ করা হয়।



    রোববার (৬ নভেম্বর) সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার দুপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।গ্রেফতারকৃতরা হলেন পৌরসভার গোডাউন এলাকার মৃত জাফর আহমেদের ছেলে সোহেল (২৬) এবং বেতাগী ইউনিয়নের শামসুল (৫৫)।



    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ মঞ্জুরুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোডাউন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করি। এসময় সোহেল নামের মাদক ব্যবসায়ী থেকে ২১১ পিস ইয়াবা ও বেতাগী ইউনিয়নে অভিযান চালিয়ে শামসুল নামের এক ব্যবসায়ী থেকে ২০ লিটার চোলাই মদ জব্দ কর।



    তিনি আরও বলেন–প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে তারা এসব মাদক বিক্রির উদ্যেশ্যে নিয়ে যাচ্ছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে রাঙ্গুনিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

    রাঙ্গুনিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহাবুব মিলকী বলেন, গতকাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে গ্রেফতারকৃতদের থানায় হস্তান্তর করে। তাদের সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।



    আরও খবর 27

    Sponsered content