• দক্ষিণ চট্টগ্রাম

    লোহাগাড়ার পদুয়া মাদক সেবন ও বিক্রির দায়ে ২ যুবকের ৬ মাসের কারাদণ্ড

      প্রতিনিধি ১২ অক্টোবর ২০২২ , ১০:৩৮:০৫ প্রিন্ট সংস্করণ

    মো: আরিফুল ইসলাম: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ঠাকুরদীঘি বাজার এলাকায় মাদক সেবন ও বিক্রির দায়ে ২ যুবকের ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

    1



    গতকাল দিবাগত রাত ১ টার দিকে ভ্রাম্যমাণ আদালত এ সাজা প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শরীফউল্লাহ। দণ্ডপ্রাপ্তরা হলেন সাতকানিয়ার দক্ষিণ ছদাহা বিল্লা পাড়ার লেদু মিয়ার পুত্র মোঃ আরিফ (২৩) এবং একই এলাকার জামাল হোসেনের পুত্র মোরশেদ আলম।



    নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শরীফউল্লাহ জানান, দণ্ডপ্রাপ্ত দু’যুবক ঠাকুরদিঘী এলাকায় দেশীয় চোরাই মদ সেবন করে নেশাগ্রস্ত হয়েছিলো এবং বিক্রি করার জন্য বাজারের ব্যাগে করে মদের বোতল বহন করে নিয়ে যাওয়ার সময় তাদেরকে হাতেনাতে আটক করা হয়। মাদকসেবনের বিষয়টি প্রমাণিত হওয়ায় এবং ভ্রাম্যমাণ আদালতে তারা দোষ স্বীকার করায় তাদের প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও একশত টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়।



    অভিযানকালে লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান, উপজেলার পিআইও মাহবুব আলম শাওন ভুঁইয়া, পদুয়া ইউপি চেয়ারম্যান হারুনর রশিদ (প্রকাশ আর্মি হারুন), থানার এস আই মোজাম্মেল হোসেনসহ পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

    আরও খবর 28

    Sponsered content