• দক্ষিণ চট্টগ্রাম

    ইসলামী ব্যাংক বোয়ালখালী শাখায় বর্ষপূর্তি ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

      প্রতিনিধি ৩১ মার্চ ২০২৩ , ১২:০৯:০৩ প্রিন্ট সংস্করণ

    বোয়ালখালী প্রতিনিধি : ইসলামী ব্যাংক লিমিটেড বাংলাদেশের সাফল্যের ৪০ বছরপূর্তি উপলক্ষে  ইসলামী ব্যাংক চট্টগ্রামের বোয়ালখালী শাখার উদ্যোগে ‘সার্বজনীন কল্যাণে ইসলামী ব্যাংকিং’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।




    ৩০ মার্চ বৃহস্পতিবার ইসলামী ব্যাংক বোয়ালখালী শাখার এভিপি ও শাখা প্রধান মোহাম্মদ আবদুল গাফফার’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা এস.এম. সেলিম, প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের প্রফেসর ড. এ.এস.এম. আব্দুল মান্নান চৌধুরী।





    ব‍্যাংক ম‍্যানেজার অপারেশন মো. সাহাব উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে কুরআন তিলাওয়াত করেন ফিল্ড অফিসার মোহাম্মদ কুতুব উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন বোয়ালখালী প্রেস ক্লাবের সভাপতি এস. এম. মোদ্দাচ্ছের, বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহিউদ্দীন সুমন।

    অন‍্যানের মধ‍্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক কাজী মোহাম্মদ এমরান কাদেরী, মাওলানা মোহাম্মদ হাসান চিস্তি প্রমূখ।
    বক্তারা বলেন, ‘দেশের ব্যাংকিং খাতে ইসলামী ব্যাংকের দক্ষতা ও পরিচালনা কৌশল শ্রেষ্ঠত্বের মানে উন্নীত। এই ব্যাংক দেশের সবচেয়ে বেশি পরিপালনকারী ব্যাংক। শরিয়াহ নীতি অনুশীলনের মাধ‍্যমে এই ব্যাংক কখনোই আপোষ করে না। লেনদেন ও ব্যবসা পরিচালনাসহ জীবনের সব ক্ষেত্রে শরিয়াহ নীতির প্রতি গুরুত্বারোপ করেন বক্তারা।




    সভাপতির বক্তব্যে মোহাম্মদ আবদুল গাফফার বলেন, ইসলামী ব্যাংক বিশ্বসেরা এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক। এই ব্যাংক দেশের আমানত, বিনিয়োগ, আমদানি-রপ্তানি ও রেমিট্যান্স আহরণে শীর্ষ অবস্থানে রয়েছে। দেশের ১৬ কোটি মানুষের আস্থা ও ভালোবাসায় এ অর্জন সম্ভব হয়েছে। আন্তরিক রেমিট্যান্স সেবার মাধ্যমে প্রবাসীদের অবিচল আস্থা অর্জন করেছে এই ব্যাংক। এই ব্যাংকের কল্যাণধর্মী সেবা দেশীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে সমাদৃত।




    আরও খবর 28

    Sponsered content