• মহানগর

    ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর এম আশরাফুল আলম

      প্রতিনিধি ৮ মার্চ ২০২৪ , ৮:২৯:২০ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম ৮ মার্চ ২০২৪ (শুক্রবার) বিকালে ব্যবসায়ী আলহাজ্ব মোহাম্মদ আবু ছৈয়দ এর সৌজন্যে ৩৫০ জন মধ্যবিত্ত ও কর্মহীন অসহায় পরিবারের মাঝে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ করেন।




    সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ব্যবসায়ী আলহাজ্ব মোহাম্মদ আবু ছৈয়দ, হাজ্বী ছালেহ আহমদ, সংগঠক মোহাম্মদ আলমগীর,এমএসকে ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা এম সোলাইমান কাসেমী, মোহাম্মদ আফজল খান মিন্টু, মোহাম্মদ খোরশেদুল আলম, মোহাম্মদ আলমগীর তুহিন, মোহাম্মদ ওমর শরীফ রাব্বি প্রমুখ।




    চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম, পবিত্র মাহে রমজানে দেশের সকল বিত্তবানদের মধ্যবিত্ত ও কর্মহীন অসহায়দের সহায়তা ও ইফতার-সেহেরী সামগ্রী প্রদানে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি আরও বলেন, আল্লাহর সন্তুষ্টি অর্জনের মাস রমজান, রমজান মাস আল্লাহর রহমত ও অনুগ্রহধারায় সিক্ত হবার সুযোগ এনে দেয়। রমজানে মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সমাজের অবহেলিত মানুষের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসতে প্রয়োজন। কারো একার পক্ষে বিশাল দরিদ্র জনগোষ্ঠির কল্যাণ করা সম্ভব নয়।

    আরও খবর 25

    Sponsered content