• মহানগর

    শিক্ষামন্ত্রীর পক্ষ হতে ছাত্রলীগ নেতা হাসমত খান আতিফের শিক্ষা সামগ্রী বিতরণ

      প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২৪ , ৯:৫৭:৪৩ প্রিন্ট সংস্করণ

    বিশেষ প্রতিনিধি : শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর পক্ষ থেকে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ও কোতোয়ালি থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছাত্রনেতা হাসমত খান আতিফ এর উদ্যোগে এসএসসি ও সমমান পরিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। নগরীর হলি চাইল্ড স্কুলে চট্টগ্রাম মহানগর এর আওতাধীন ১, ২ ও ৩নং ওয়ার্ডের শতাধিক শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ দেওয়া হয়।




    অনুষ্ঠানে স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক মৃদুল বড়ুয়া বলেন, বাংলাদেশ ছাত্রলীগের এমন ইতিবাচক কর্মকাণ্ডকে স্বাগত জানাই, তোমরা তরুণ ছাত্রসমাজ, দেশ ও জাতি গঠনে কাজ করে যাবে এটাই আমাদের প্রত্যাশা থাকবে।




    ছাত্রনেতা হাসমত খান আতিফ বলেন, তারুণ্যের অহংকার ও প্রজন্মের সাহস মাননীয় শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল(এমপি) মহোদয় ইতিমধ্যে তাঁর ইতিবাচক কার্যক্রমের মধ্য দিয়ে শিক্ষাকে সেবায় রুপান্তর করতে কাজ করে যাচ্ছেন, আমরা তাঁর কর্মী হিসাবে শিক্ষাবান্ধব বিভিন্ন কর্মসূচিতে যুক্ত থাকার চেষ্টা করছি, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং বঙ্গবন্ধু তনয়া জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও ভিশন-৪১ বাস্তবায়নে সকলের ভূমিকা পালন করতে হবে।




    অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম সরকারি হাজি মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মাঈন উদ্দিন সোহেল, কোতোয়ালী থানা ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা ইয়াছির আরাফাত রিকু, ইমাম হোসেন, ছাত্রলীগ নেতা জালাল উদ্দিন জুবায়ের, আরেফিন রিয়াদ, আরিফ উদ্দিন, তারিবুন চৌধুরী, শাহাদাত বিন ইকরাম, মুহাম্মদ সিহাব, আব্দুল্লাহ আল জাবের প্রমুখ।

    আরও খবর 25

    Sponsered content