• মহানগর

    “অসামাজিক কার্যকলাপ” পুলিশের পৃথক অভিযানে ১৭ নারী পুরুষকে আটক

      প্রতিনিধি ৯ জুলাই ২০২৩ , ১০:৩৭:৫৩ প্রিন্ট সংস্করণ

    মু:হোসেন বাবলা: নগরীর ইপিজেড-পতেঙ্গা এলাকায় লাইসেন্স বিহীন হোটেল ও রেস্তোরার বিরুদ্ধে এবং আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে গতকাল (শনিবার) রাতে যৌথ অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসন এবং সিএমপি পুলিশ।




    এসময় নগরীর পতেঙ্গা এলাকার বরিশাল হোটেল, হোটেল পতেঙ্গা টু ডে,পি এফ সি রিসোর্ট, হোটেল টানেল ভিউ এবং ইপিজেড এলাকার হোটেল রেড ইন্টার: হোটেল ব্লুসুম ইন্টারন্যাশনাল, হোটেল মুন কে অর্থদণ্ডের সহ অসামাজিক কার্যকলাপে সহায়তা করার জন্য চূড়ান্ত ভাবে সতর্ক করা হয়।




    এছাড়া রেস্টুরেন্টে কালো পর্দা দিয়ে ছোট গোপন কক্ষে অসামাজিক কার্যকলাপের জন্য এবং লাইসেন্স না থাকায় গ্রিন ফুড রেস্টুরেন্ট তালা দেয়া হয় এবং মেয়াদোত্তীর্ণ পণ্য ব্যবহার করায় বিবি মেক ওভার নামের বিউটি পার্লারে অভিযান চালানো হয়।

    অভিযানে ৯টি প্রতিষ্ঠানে ১ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন থানা প্রশাসন। চট্টগ্রাম জেলা প্রশাসনের পক্ষে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত ।




    সিএমপির পক্ষে কর্ণফুলী জোনের এসি মো: আরিফ হোসেন এবং ইপিজেড থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল করিম এবং পতেঙ্গা- ইপিজেড থানা পুলিশের সদস্যরা অভিযান কালে উপস্থিত ছিলেন। অভিযানে ১৭ নারী পুরুষকে আটক করেছে পুলিশ।




    আরও খবর 25

    Sponsered content