• মহানগর

    চট্টগ্রাম-৮ আসনে উপনির্বাচন: ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি

      প্রতিনিধি ২৭ এপ্রিল ২০২৩ , ১২:১৬:৪৪ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদের মৃত্যুতে শূন্য হওয়া চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও-পাঁচলাইশ) আসনের উপ-নির্বাচনে প্রায় প্রতিটি কেন্দ্রে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

    বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে বহদ্দারহাট এখলাছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটারদের লম্বা লাইন দেখা গেছে।




    সকাল ৮টায় এই কেন্দ্রে আওয়ামী লীগের প্রার্থী নোমান আল মাহমুদ তাঁর প্রধান নির্বাচনী এজেন্ট আ জ ম নাছির উদ্দীনকে নিয়ে ভোট দিতে আসেন। পরে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সেহাব উদ্দিন মুহাম্মদ আব্দুস সামাদ এই কেন্দ্র পরিদর্শন করে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

    এছাড়া ৭ নম্বর ওয়ার্ডে আমিরুন্নেছা প্রাইমারী অ্যান্ড কিন্ডারগার্ডেন কেন্দ্র, করলডেঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ঘুরে ভোটারদের ব্যাপক উৎসাহ দেখা গেছে। এ আসনের ১৯০টি কেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ বিকাল ৪টা পর্যন্ত চলবে।




    ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের সৈয়দ মুহাম্মদ ফরিদ উদ্দিন, ন্যাশনাল পিপলস পার্টি- এনপিপি’র কামাল পাশা এবং স্বতন্ত্র প্রার্থী রমজান আলী’র সমর্থকরাও রয়েছেন মাঠে।

    চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান বলেন, সবগুলো কেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন রয়েছে। স্ট্রাইকিং ফোর্সের পাশাপাশি ডিবির মোবাইল টিমও রয়েছে। এছাড়া ৩ প্লাটুন বিজিবি ও ৩ প্লাটুন র‌্যাব মোতায়েন করা হয়েছে।

    এই আসনে মোট ভোটার সংখ্যা ৫ লাখ ১৭ হাজার ৬৫২ জন। এর মধ্যে পুরুষ ২ লাখ ৬৩ হাজার ৫৪৩ জন, নারী ২ লাখ ৫৪ হাজার ১০৯ জন।




    আরও খবর 25

    Sponsered content