• বিনোদন

    তৌসিফের ‘পরীর মতো বউ’ কেয়া পায়েল

      প্রতিনিধি ১৫ ডিসেম্বর ২০২২ , ৫:৫৯:৫৩ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক : আশিক পুরান ঢাকার টাকাওয়ালা বাবার একমাত্র ছেলে। তার জীবনের লক্ষ্য ডাক্তার, ইঞ্জিনিয়ার বা পাইলট হওয়া নয়; একমাত্র চাওয়া পরীর মতো সুন্দর একজন বউ ঘরে তোলা! ‘পরীর মতো বউ’ নাটকে এমনই এক অদ্ভুত চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব।



    আশিকের এই আবদারের সঙ্গে শতভাগ সমর্থন দেয় তার মা। খোঁজা শুরু হয় পরীর মতো বউ। একটাই শর্ত, চাঁদের গায়েও দাগ থাকে, কিন্তু তার ছেলের বউ হতে হবে নিখুঁত। অবশেষে অনেক জল ঘোলা করে আশিক ও তার মা পেয়ে যান পরীর মতো বউ। আর সেই বউয়ের চরিত্রে দেখা যাবে কেয়া পায়েলকে।



    তৌসিফ ও পায়েলকে নিয়ে ‘সিএমভি’র ব্যানারে মজার এই নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মোহাম্মদ মিফতাহ্ আনান। জানা গেছে, সদ্য শুটিং শেষ হওয়া নাটকটি বছর শেষে অন্যতম চমক হিসেবে ‘সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে।



    নতুন এই নাটক প্রসঙ্গে নির্মাতার ভাষ্য, ‘আসলে এই সুন্দর দুনিয়ায় বিচিত্র সব খেয়ালের মানুষ রয়েছে। তেমনই একজন আশিক। সে একা নয়, তার পরিবারও বিচিত্র। যাদের একমাত্র লক্ষ্য পরীর মতো বউ ঘরে তোলা। সেটির জন্য এই পরিবারটি কী কী করে। আর পরীর মতো বউটার জীবন কীভাবে যন্ত্রণাময় করে তোলে, সেটাই তুলে ধরার চেষ্টা করেছি। আশা করছি দর্শক মজা পাবেন এবং অনেক পাত্র পক্ষ নিজেদের খুঁজে পাবেন এই গল্পে!’



    তৌসিফ, পায়েল ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, শরাফ আহমেদ জীবন প্রমুখ।