• মহানগর

    বিএনপি-জামায়াতের ঠিকানা পাকিস্তান

      প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২৩ , ১১:০৫:১৭ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বিএনপি-জামায়াত নির্বাচনী মাঠে নেই। তারা আছে চোরাগুপ্তা হামলা করে জনজীবনকে বিপর্যস্থ করার জন্য।তাদের ঠিকানা পাকিস্তান। ওই দেশেই হবে তাদের কবরস্থান।

    শনিবার (২৩ ডিসেম্বর) ৩৩ নম্বর ফিরিঙ্গিবাজার ওয়ার্ডে নৌকা প্রতীকের প্রচারণায় এসে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।




    এসময় মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, আওয়ামী লীগের হারাবার কিছু নেই। আছে জয় করার মত সমস্ত পৃথিবী। আমাদের দলীয় প্রধান শেখ হাসিনা শুধু বাংলাদেশ নয় বিশ্বের মুক্তিকামী জনতার নেত্রী এবং মানবতার জননী। তাই নৌকাকে ভোট দিয়ে জাতীয় অস্থিত্ব রক্ষার শপথ নিন।

    সভায় চট্টগ্রাম-৯ সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, বিএনপি-জাময়াত জোট বেঁধেছে দেশকে ধ্বংস করার জন্য। আওয়ামী লীগ বীর বাঙালীকে নিয়ে জোট বেঁধেছে সুরক্ষার জন্য। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে আমাদের জাতীস্বত্বার সুরক্ষা হবে এবং ৭১’র পরাজিত অপশক্তির চির সমাধি হবে। তাই শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিয়ে জাতির উজ্জ্বল উদ্ধারে শরিক হোন।




    তিনি আরো বলেন, কোন একটি অশুভ শক্তি নির্বাচন বানচাল করার জন্য জ্বালাও পোড়াও ও অগ্নি সন্ত্রাস শুরু করে দিয়েছে। এই অপশক্তিটিকে জনবিচ্ছিন্ন করার জন্য এলাকায়, পাড়া মহল্লায় দুর্গ গড়ে তুলুন।

    ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি স্বপন কুমার মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা সফর আলী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চট্টগ্রাম-৯ আসনের নির্বাচন পরিচালনা কমিটি সদস্য সচিব হাজী শফিক আদনান, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, সংরক্ষিত কাউন্সিলর লুৎফুন্নেছা দোভাষ বেবি, সাবেক ছাত্রনেতা মুহাম্মদ সালা উদ্দিন, পরাণ আহমেদ, আওয়ামী লীগ নেতা আবুল মনছুর খোকন, ইসহাব উদ্দিন পারভেজ প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content