• মহানগর

    সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: নাছির

      প্রতিনিধি ৮ নভেম্বর ২০২৩ , ৯:২৪:৩৫ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, কোনো বিদেশি প্রেসক্রিপশন ছাড়া সংবিধান অনুযায়ী নির্ধারিত সময়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবেই। এই জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী নির্বাচন বানচালকারীদের সর্বশক্তি দিয়ে প্রতিহত করার জন্য দলের নেতাকর্মীরা রাজপথে থাকতে হবে।




    বুধবার (৮ নভেম্বর) বিকেলে নগরের কাজির দেউড়িতে ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে তৃণমূলের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

    তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের শাসনামলের প্রান্তিক গোষ্ঠীর তিন কোটি মানুষ সরাসরি উপকারভোগী হয়েছেন।

    ভূমি ও গৃহহীন ৫ লাখূ মানুষ বিনামূল্যে ভূমি ও গৃহ পেয়েছে। আন্তর্জাতিক মুদ্রা ডলারের দাম বিরাশি টাকা থেকে বেড়ে ূআমদানিকৃত নিত্যপণ্যের দাম বেড়েছে। বর্তমান সরকারের শাসনামলে দলমত নির্বিশেষে কোনো ধরনের সুফল পাইনি এরকম একটি মানুষও খুঁজে পাওয়া যাবে না। বছরের প্রথম দিন স্কুলের শিক্ষার্থীরা বিনামূল্যে পাঠ্যবই পেয়েছে এমন নজির পৃথিবীতে নেই।




    নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন নাছির বলেন, আমাদের আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব বা পরিচিতজনদের মধ্যে যদি কেউ নাশকতায় যুক্ত থাকে তাকে কোনোভাবেই ছাড় দেওয়া যাবে না, পুলিশের হাতে তাদেরকে সোপর্দ না করলে নিজের পায়ে কুড়াল মারা হবে।

    সভাপতির বক্তব্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বানে চট্টগ্রাম মহানগরের আওতাধীন তিনটি পূর্ণাঙ্গ ও তিনটি আংশিকসহ ৬টি সংসদীয় আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক দিবেন তাকেই বিজয়ী করার জন্য সংগঠনের সাধারণ সম্পাদক যে দিক নির্দেশনা দিয়েছেন তা অনুসরণ করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাই।




    মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সভায় সভামঞ্চে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, জহিরুল আলম দোভাষ, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি প্রমুখ।

    আরও খবর 25

    Sponsered content