• বিনোদন

    শেষ হচ্ছে মিঠাই সিরিয়াল

      প্রতিনিধি ৫ এপ্রিল ২০২৩ , ১১:৩৯:১০ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: একের পর এক মোড় ঘুরে গল্প এখন যে পর্যায়ে এসেছে জনপ্রিয় বাংলা সিরিয়াল মিঠাই। ২৩ এপ্রিল শেষ হচ্ছে এই ধারাবাহিক।

    গত বছর থেকেই টেলিপাড়ায় ‘মিঠাই’ শেষের গুঞ্জন শোনা যাচ্ছিল। এমনকি যখন রাত ৮টার স্লটে ‘নিম ফুলের মধু’ শুরু হয়েছিল তখনও অনেকেই ভেবেছিলেন ‘মিঠাই’ এর বিদায়ঘণ্টা বুঝি বেজে গেল! সে সব জল্পনাকে মিথ্যে করে সন্ধ্যা ৬টা থেকে শুরু করে সিরিয়ালের সম্প্রচার।




    ‘মিঠাই’ প্রেমীদের কাছে এই সিরিয়াল একটি আবেগ। দীর্ঘ ২ বছর সম্প্রচার হওয়ার পর শেষ হতে চলেছে এই সিরিয়াল।

    জি বাংলার নিজস্ব প্রোডাকশনের সিরিয়াল ‘মিঠাই’। যদিও এ নিয়ে জিবাংলা এখনো কিছু জানায়নি। টিআরপি তালিকায় এই সিরিয়াল প্রথম দিকে ভালো করলেও পরের দিকে একেবারে নীচের দিকে চলে যায়।




    এদিকে গত কয়েক পর্ব ধরেই একের পর এক চমক দিচ্ছে নির্মাতারা। টানটান উত্তেজনার মধ্যে রয়েছেন দর্শকরা। গল্পে এখন দেখানো হচ্ছে, সিদ্ধার্থর খোঁজ পাওয়া যাচ্ছে না। একই সঙ্গে গায়েব মিঠিও। খুঁজতে খুঁজতে মিঠাই, রাতুল, শ্রী, নীপা, রুদ্ররা পৌঁছায় কুসুমপুর। সেখানে মিঠির খোঁজ মিললেও দেখা মেলে না সিডের।




    তবে সিডের রেখে যাওয়া এক বার্তা পায় তারা। সেখানে সিড মিঠাইয়ের জন্য লিখে রেখেছে যে, সে জানে তাকে খুঁজতে খুঁজতে সবাই ওখানে ঠিক পৌঁছাবে। সে বেঁচে আছে, সুস্থ আছে। মিঠাই আর ছেলে মেয়েদের জন্য সে ফিরে আসবে। এটা পড়েই হঠাৎ মিঠাইয়ের চোখে ভেসে ওঠে দুর্ঘটনার আগে সিদ্ধার্থর বলা শেষ কথাগুলো।




    আরও খবর 20

    Sponsered content