• মহানগর

    ‘বিএনপি অন্ধকারের বাসিন্দা’

      প্রতিনিধি ৯ ডিসেম্বর ২০২৩ , ১১:৩৪:৫০ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ বাঙালি জাতির সবগুলো মহৎ ও বড় অর্জনের কান্ডারী। আন্দোলন সংগ্রাম লড়াইয়ের মধ্যদিয়ে আওয়ামী লীগের জন্ম।

    তাই আওয়ামী লীগ কখনো পরাভব মানেনি; মানবে না। বিএনপির জন্ম ষড়যন্ত্রের মধ্যদিয়ে।তারা প্রাসাদ চক্রান্তের রাজনীতিতে অভ্যস্ত। তাই এরা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়।




    শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর কে সি দে রোড়ের একটি কমিউনিটি সেন্টারে বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সমন্বয়ে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

    প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বিএনপি ভার্চুয়াল পার্টি। দলটি মুখে আন্দোলনের কথা বললেও তাদের নেতাকর্মীরা মাঠে নেই। এই দলটির যুগ্ম সম্পাদক গুহাবাসী। তিনি অজ্ঞাত স্থান থেকে ভার্চুয়ালি অযৌক্তিক হরতাল, অবরোধ কর্মসূচি দিয়ে অন্ধকারে কেটে পড়েন। অন্ধকারের বাসিন্দারা আন্দোলন দূরে থাক আলোর মুখ দেখারও তাদের ক্ষমতা নাই।




    এ সময় তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করার জন্য নেতাকর্মীদের নিদের্শনা দেন।

    শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নতুন প্রজন্মের উপর আস্থাশীল। এই প্রজন্মই বাংলাদেশের উজ্জ্বল ভবিষ্যৎ রচনা করতে পারে। স্মার্ট বাংলাদেশ বিনির্মানে এই প্রজন্মকে বিজ্ঞান, প্রযুক্তি ও আধুনিক নতুন চিন্তা চেতনায় প্রাণিত হতে হবে।




    মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন, সম্পাদক মন্ডলীর সদস্য অ্যাড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মসিউর রহমান চৌধুরী, ইঞ্জিনিয়ার মানস রক্ষিত প্রমুখ।

    আরও খবর 25

    Sponsered content