• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়িতে ভ্রাম্যমান আদালতের অভিযান: জরিমানা ও কারাদন্ড প্রদান

      প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০২৩ , ৯:৩৬:২২ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী : ফটিকছড়িতে ১২সেপ্টেম্বর মঙ্গলবার মাদকদ্রব্যের ব্যবহার রোধ করা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের যথাযথ প্রয়োগের অংশ হিসেবে ফটিকছড়ির মাইজভান্ডার এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এ.টি.এম কামরুল ইসলাম।




    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও ফটিকছড়ি থানা পুলিশের সহায়তায় বিকেল ৩টায় এ অভিযান পরিচালনা করেন। এ সময় মো:কাইয়ুম (৪৫) নামের এক ব্যক্তির কাছ থেকে ০৭(সাত) পুড়িয়া (৩৫ গ্রাম) অবৈধ গাঁজা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় অভিযোগ এনে ০১(এক) মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০(একশত) টাকা জরিমানা প্রদান করা হয়।

    পাশাপাশি মোঃ তোফাজ্জল (৫৫) নামের অপর এক ব্যক্তিকে মাদক সেবনের প্রস্ততি গ্রহনের অভিযোগে গ্রেপ্তার করা হলেও ভবিষ্যতে এই রকম অপরাধ থেকে বিরত থাকবেন এমন স্বীকারোক্তি নিয়ে মুচলেকা লেখা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।




    তাছাড়া ড্রাইভিং লাইসেন্স ও রেজিস্ট্রেশন ব্যতীত হেলমেটবিহীন ঝুকিঁপূর্ণভাবে মোটর সাইকেল চালানোর অপরাধে সড়ক পরিবহন নিয়ন্ত্রণ আইনে অপর ০৫টি মামলায় আরোহীগণকে সর্বমোট ৩০০০/- টাকা জরিমানা প্রদান করে তাৎক্ষণিক আদায় করা হয়।
    জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে চট্টবাণীকে জানান।

    আরও খবর 27

    Sponsered content