• দক্ষিণ চট্টগ্রাম

    প্রধানমন্ত্রীর জনসভা সকাল ১০টায়,প্রস্তুত হচ্ছে কেইপিজেড মাঠ

      প্রতিনিধি ২০ অক্টোবর ২০২৩ , ৯:৪২:১৫ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন ২৮ অক্টোবর। ওইদিন চট্টগ্রাম আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    নগরের পতেঙ্গায় শহর প্রান্তে টানেলের নামফলক উন্মোচন করবেন তিনি। টোল প্রদানের পর টানেল পার হয়ে আনোয়ারা প্রান্তে কাফকো কলোনি সংলগ্ন কেইপিজেড মাঠে জনসভায় যোগ দিবেন প্রধানমন্ত্রী।

    প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে এ অঞ্চলের মানুষের মধ্যে তৈরি হয়েছে উৎসাহ-উদ্দীপনা। প্রিয় নেত্রীকে একনজর দেখতে নেতা-কর্মীদের আগ্রহের কমতি নেই।




    কেইপিজেড মাঠে নৌকার আদলে দেশের সবচেয়ে বড় মঞ্চ নির্মাণ করা হচ্ছে। জনসভা সফল করতে রাত-দিন কাজ করছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

    প্রধানমন্ত্রীর জনসভার সময়সূচির পরিবর্তন করা হয়েছে। ওইদিন আনোয়ারায় প্রধানমন্ত্রীর জনসভা দুপুর ২টার পরিবর্তে সকাল ১০টায় শুরু হবে বলে জানিয়েছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

    তিনি বাংলানিউজকে বলেন, ২৮ অক্টোবর আনোয়ারায় প্রধানমন্ত্রীর জনসভার সময়সূচি দুপুর ২টার পরিবর্তে সকাল ১০টায় শুরু হবে। তিনি তৃণমূলের নেতাকর্মী এবং সর্বস্তরের জনগণকে জনসভা সফল করার আহ্বান জানান।




    মফিজুর রহমান বলেন, প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে টানেল সংযোগ সড়ক ও জনসভার আশপাশের সড়কগুলো সাজানো হচ্ছে। কেইপিজেড মাঠে নৌকার আদলে দেশের সবচেয়ে বড় মঞ্চ নির্মাণ করা হবে।

    এর আগে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে নগরের ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে দক্ষিণ জেলা আওয়ামীলীগের উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

    ২০২২ সালের ৪ ডিসেম্বর এবং এর আগে ২০১২ সালের ২৮ মার্চ পলোগ্রাউন্ডে জনসভায় যোগ দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, ২৮ অক্টোবর বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানেল উদ্বোধনের মাধ্যমে চট্টগ্রাম শহর ও আনোয়ারা ওয়ান সিটি, টু টাউনের দ্বার উন্মোচন করবেন। নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেল বিশ্বের দরবারে বাংলাদেশকে ভিন্ন আঙ্গিকে তুলে ধরবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় মানুষের ঢল নামবে।




    আরও খবর 28

    Sponsered content