• খেলাধুলা

    দক্ষিণ হালিশহর চেস ক্লাবের কমিটির অভিষেক: সভাপতি-মুসা,সম্পাদক-জাহাঙ্গীর

      প্রতিনিধি ২ অক্টোবর ২০২৩ , ৯:০০:৫৯ প্রিন্ট সংস্করণ

    ক্রীড়া ডেস্ক: চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা দাবা কমিটির অধীনস্থ এবং দাবা খেলোয়াড় সমিতি (সিসিপিএ)র আওতাধীন, নগরীর ৩৯নং ওয়ার্ডস্থ দক্ষিণ হালিশহর চেস ক্লাবের নতুন কমিটির গত শুক্রবার সন্ধ্যায় অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

    সাধারণ সভার সভাপতিত্ব করেন আন্তর্জাতিক দাবার আইডি কার্ড প্রাপ্ত সদস্য মোঃ নুরুল কবির মুসা।




    অভিষেক সভার আলোচনায় অংশগ্রহণ করেন উপদেষ্টা সদস্য ও সিনিয়র দাবাড়ু মোঃ আজীজ উদ্দিন,সিসিপিএর সাংগঠনিক সম্পাদক ‌মোঃ জাহাঙ্গীর আলম, সিনিয়র সহ-সভাপতি শামীম আহমেদ,ক্রীড়া সংগঠক মুঃ বাবুল হোসেন বাবলা, মোঃ নূরুল ইসলাম ঈশা, শিক্ষক মোঃ আব্দুল হামিদ, শিক্ষক এবিএম মুক্তাদির আহমদ প্রমুখ।

    সভায় সর্বসম্মতিক্রমে ১৫সদস্যর কার্য্যকরী কমিটি এবং ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মনোনীত করে আগামী ২বছরের জন্য দক্ষিণ হালিশহর চেস ক্লাব পূর্ণ কমিটির অভিষেক হয়েছে।




    এতে সভাপতি- নূরুল কবির মুসা, সিনিয়র সহ-সভাপতি শামীম আহমেদ,সহ- সভাপতি নিজাম মোহাম্মদ(কবি নিজাম), সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম,যুগ্ন সম্পাদক মোঃ আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক মোঃ হাসান,অর্থ সম্পাদক এবিএম মুক্তাদির আহমদ,সহ অর্থ সম্পাদক মোঃ মাহবুবুল আলম (হুজুর), প্রচার ও প্রকাশনা সম্পাদক মুঃ বাবুল হোসেন বাবলা , ক্রীড়া সম্পাদক নূরুল ইসলাম ঈশা, দপ্তর সম্পাদক মোঃ আমান উল্লাহ,আপ্যায়ন সম্পাদক মোঃ শাহীন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক বাবলু চাকমা, সিনিয়র সদস্য রফিকুল হাসান, মোঃ সাদেকুল আলম,নেপাল চন্দ্র দেবনাথ (সুজন) এবং রাজেশ্বর মজুমদার (অর্জূন)।




    এছাড়া ৫সদস্যর উপদেষ্টা কমিটিতে হাজী মোঃ সাহাব উদ্দিন, মোঃ আলাউদ্দিন, মোঃ নূরুল আমিন সোহেল, আব্দুর রহমান এবং আজীজ উদ্দিন মাষ্টার কে মনোনীত করে কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

    পূর্ণ গঠিত দাবা কমিটি আগামী ২০২৩-২৪ইং পর্যন্ত দায়িত্ব পালন করবে।




    আরও খবর 16

    Sponsered content