• খেলাধুলা

    “দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমি আয়োজিত” ২য় প্রীতি ম্যাচ গোল শূন্য ড্র

      প্রতিনিধি ২৭ জুলাই ২০২৩ , ১০:২১:২৮ প্রিন্ট সংস্করণ

    ক্রীড়া প্রতিবেদক: নগরীর ৩৯ নং ওয়ার্ডে ঐতিহ্যবাহী হালিশহর একাদশ ক্লাব পরিচালিত কিশোর তরুণ-যুবদের শারীরিক,মানসিক ভাবে গড়ে তুলতে দীর্ঘ ২যুগ ধরে কাজ করে যাচ্ছে শিক্ষা -সামাজিক, ক্রীড়া সংগঠনটি।

    বয়সভিত্তিক খেলাধুলায় একাডেমি প্রতিষ্ঠা করে তরুণ প্রজন্মকে গড়ে তুলতে ক্রীড়া সংগঠক ও সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা ও পেশাদার ফুটবলার মোঃ মামুন এবং সাবেক ফুটবলার মোঃ আলাউদ্দিন, ফুটবল ‌উপ কমিটির ভাইস চেয়ারম্যান মোঃ দেলোয়ার আমিন হারুন নিরালস কাজ করে যাচ্ছে।




    বৃহস্পতিবার ২৭ জুলাই বিকেলে সিডিএ বালুর মাঠে ২য় প্রীতি ফুটবল ম্যাচের শুরুতে উভয় টিমের খেলোয়াড়দের সাথে পরিচয় বিনিময় করেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক অভিভাবক এম এ মমিন, অভিভাবক সদস্য মোঃআব্দুল‌ আজিজ,মোঃ খলিলুর রহমান।

    একাডেমির পরিচালক ও টিম ম্যানেজার সাংবাদিক মু: বাবুল হোসেন বাবলার পরিচালনায় খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ক্লাবের‌ উপদেষ্টা, মুক্তিযোদ্ধা সন্তান মোঃ দেলোয়ার আমিন হারুন, সাবেক ফুটবলার মোঃ আলাউদ্দিন, মাঠ সমন্বয়কারী আমীর হোসেন খন্দকার,ক্লাবের সদস্য মোঃ রাহাত হাসান,ওমর ফারুক, আব্দুর নূর প্রমুখ।




    অনুষ্ঠিত ২য় প্রীতি ফুটবল ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন মোঃ জিসান,আরমান, কিপার মোঃ মুছা।খেলা পরিচালনা করেন মোঃ আলাউদ্দিন, সহকারী ইফতি ও‌ নিরব।




    আরও খবর 16

    Sponsered content