• মহানগর

    ট্রাফিক সার্জেন্টের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

      প্রতিনিধি ১৪ আগস্ট ২০২৩ , ৮:৪১:৪১ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী : সিএনজি অটোরিকশা বিক্রির পর মালিকানার সঠিক কাগজপত্র না দেওয়ার অভিযোগে মোস্তাফিজুর রহমান নামে এক ট্রাফিক পুলিশের সার্জেন্টের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

    রোববার (১৩ আগস্ট) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী শরীফুল ইসলামের আদালতের মামলাটি করেন নগরের চান্দগাঁও এলাকার ব্যবসায়ী আবদুল্লাহ আল মামুন।

    আসামি মোস্তাফিজুর রহমান, নগর ট্রাফিক পুলিশের দক্ষিণ বিভাগে কর্মরত আছেন।




    মামলার অভিযোগে বলা হয়, বিক্রয় ডটকমে একটি সিএনজি অটোরিকশা বিক্রির বিজ্ঞাপন দেখে মোস্তাফিজুর রহমান অভিযুক্ত ট্রাফিক পুলিশ সার্জেন্টের সঙ্গে যোগাযোগ করেন।

    গত ১ মে নগরের চান্দগাঁও আরাকান রোড এলাকা দোকানে এসে পুলিশ সার্জেন্ট গাড়িটির মুল্য বাবদ ৬ লাখ ৩০ হাজার নগদে নেন। কিন্তু সিএনজি অটোরিকশা বিক্রি করে মালিকানার সঠিক কাগজপত্র দেওয়া হয়নি। অভিযুক্ত ট্রাফিক সার্জেন্ট হওয়ায় সবকিছু ঠিকঠাক করে দেবেন বলে আশ্বস্ত করেন।




    বাদীর আইনজীবী অ্যাডভোকেট এরফানুল হক জানান, সিএনজি অটোরিকশা বিক্রি করে মালিকানার সঠিক কাগজপত্র না দেওয়ার অভিযোগে মোস্তাফিজুর রহমান নামে এক ট্রাফিক পুলিশের সার্জেন্টের বিরুদ্ধে আদালতে মামলার আবেদন করা হয়। আদালত শুনানি শেষে বাদীর বক্তব্য গ্রহণ করে মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন।




    আরও খবর 25

    Sponsered content