• মহানগর

    “সাউথ এশিয়া গোল্ডেন পিস অ্যাওয়ার্ড” পেলেন সাংবাদিক মো: নুরুল কবির

      প্রতিনিধি ৩১ মার্চ ২০২৪ , ১২:৪৫:৪৫ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: সাংবাদিকতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য “সাউথ এশিয়া গোল্ডেন পিস অ্যাওয়ার্ড”-২০২৪ পেলেন সাংবাদিক মো: নুরুল কবির। তিনি মাই টিভির চট্টগ্রাম ব্যুরো প্রধান ও সাপ্তাহিক চট্টবাণী পত্রিকার সম্পাদক-প্রকাশক।




    ২০ মার্চ শুক্রবার বিকালে ঢাকার বিজয়নগরের হোটেল অরনেটে মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানে তাকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

    সাংবাদিক নুরুল কবির বলেন, যেকোন সম্মান প্রাপ্তিই আনন্দের। আমি মানুষের জন্য কাজ করতে ভালোবাসি। কাজ করে যেতে চাই। এই সম্মান অর্জনের ফলে আমার দায়িত্ব আরো বেড়ে গেলো।




    দৈনিক আমাদের বাংলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মিজানুর রহমান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট, হাইকোর্ট বিভাগের বিচারপতি বীর মুক্তিযোদ্ধা ডক্টর আবু তারিক এবং উদ্বোধক ছিলেন বিচারপতি বীর মুক্তিযোদ্ধা মীর হাসমত আলী।

    অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার ডক্টর মাসুদা সিদ্দিক রোজি, বাংলাদেশ নির্বাচন কমিশনের সাবেক ভারপ্রাপ্ত সচিব ডক্টর মোহাম্মদ জকরিয়া, সাবেক সচিব ডক্টর মুকলেসুর রহমান, মায়া কবির সহ আরো অনেক গুণীজন।

    অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় আরো বেশ কয়েকজনকে সম্মানিত করা হয়।




    আরও খবর 25

    Sponsered content