• বিনোদন

    পর্নোগ্রাফি সাইটে ছিল জাহ্নবীর ছবি!

      প্রতিনিধি ৩০ সেপ্টেম্বর ২০২৩ , ৯:৪৮:২৫ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: বলিউডের প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর। বাবা বনি কাপুরও বিখ্যাত নির্মাতা। ফলে ছোট থেকেই ক্যামেরার সামনেই বড় হয়েছেন তিনি। তারকাকন্যা হিসেবে জীবনে যেমন মধুর স্মৃতি ছিল, তেমনি খারাপ অভিজ্ঞতাও ছিল।

    সম্প্রতি এক সাক্ষাৎকারে জাহ্নবী জানিয়েছেন, মাত্র ১০ বচর বয়সেই পর্নোগ্রাফি সাইটে ফাঁস হয়েছিল তার ছবি। কিশোরী বয়সে এমন ঘটনায় কোন পরিস্থিতির মুখে পড়তে হয় তাকে, এত বছর পর সেটাই জানালেন এই অভিনেত্রী।




    ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত সেই প্রতিবেদনে বলা হয়েছে, ছবিটি জাহ্নবীর হলেও তাতে কারসাজি করা হয়েছিল। অর্থাৎ অন্য একটি ছবিতে তার মুখ লাগিয়ে দেওয়া হয়েছিল। ফলে স্কুলেও হেনস্থা হতে হয়েছে তাকে।

    অভিনেত্রীর কথায়, ‘ছোট থেকেই আমি ক্যামেরার সামনে। সেটা নতুন কিছু না। আমাকে ও আমার বোনকে দেখলেই ছবি তুলতে ছুটে আসত আলোকচিত্রীরা। চতুর্থ শ্রেণীতে পড়ি তখন। স্কুলে কম্পিউটার ক্লাসে ঢোকা মাত্রই স্ক্রিনে আমার ছবি নিয়ে হাসাহাসি করতে শুরু করে সহপাঠীরা। শরীরে কেন এত লোম, সেই নিয়ে ঠাট্টা-তামাশা চলে। আমাকে যেন অন্য নজরে দেখা শুরু করল সকলে।

    জাহ্নবী বলেন, লোকে ওইসব ছবি সত্যি ভাবত। সেটা আমার কাছে যেন আরও চিন্তার কারণ হয়ে দাঁড়ায়। বহুদিন শরীর নিয়ে খুব অস্বস্তিতে ছিলাম।




    তবে সেই সময়কে পেছনে ফেলে বর্তমানে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করছেন শ্রীদেবীকন্যা। ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মধ্য দিয়ে হিন্দি সিনেমায় অভিষেকের পর আরও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি।




    আরও খবর 20

    Sponsered content