• মহানগর

    ‘নির্বাচন বানচালকারীদের প্রতিহত করতে হবে’

      প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০২৩ , ১১:২৫:১৭ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, মানবাধিকার লঙ্ঘনকারী দেশগুলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের যে ছবক দিচ্ছে তা অত্যন্ত হাস্যকর। ১৯৭১ সালে হানাদার পাকিস্তানী বাহিনী নজিরবিহীন বর্বরোচিত গণহত্যার সময় যে দেশটি তাদেরকে সমর্থন ও সহযোগিতা করেছিল সেই দেশটি এখন ফিলিস্তিন ভূমিতে ইসরাইল বাহিনীর বর্বরোচিত গণহত্যায় প্রত্যক্ষ ইন্ধন যোগাচ্ছে।




    সোমবার (১১ ডিসেম্বর) বিকেলে একটি কমিউনিটি সেন্টারে ৮নং শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিমি একথা বলেন।

    প্রধান বক্তার বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বাংলাদেশের জনগণ এবং আওয়ামী লীগ একটি নির্বাচনমুখী দল।

    নির্বাচনেকে আসুক-না আসুক, সেটা মুখ্য বিষয় নয়। স্বাধীন নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী নির্ধারিত তারিখে নির্বাচন হবেই। নির্বাচন বানচাল করতে যারা চাইবে তাদেরকে জনগণকে সাথে নিয়ে প্রতিহত করা হবে। তারা ইতোমধ্যেই চোরাগোপ্তা হামলা চালিয়ে পরিবহন ও সরকারি সম্পত্তিতে জ্বালাও পোড়াও শুরু করে দিয়েছে। এই ধরনের অপকর্ম তারা অতীতেও করেছে। কিন্তু বারবার করতে দেওয়া হবে না।




    ৮নং শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ সরওয়ার্দ্দীর সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম-১০ আসনে নৌকার প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চু এমপি, মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, কৃষি বিষয়ক সম্পাদক আহমেদুর রহমান ছিদ্দিকী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা কেবিএম শাহজাহান, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি দেবাশীষ নাথ দেবু প্রমুখ।

    আরও খবর 25

    Sponsered content