• মহানগর

    গুজব ও প্রলোভনের ফাঁদে পা না দিয়ে উন্নয়ন কাজের মূল্যায়ন করুন: আবদুচ ছালাম

      প্রতিনিধি ১ জানুয়ারি ২০২৪ , ১০:০৮:২৩ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৮ আসনের স্বতন্ত্র প্রার্থী মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিডিএর সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম বোয়ালখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ, পথসভা ও মতবিনিময়কালে বলেন, কোন মিথ্যে প্রলোভন ও গুজবে আর মানুষ ভুলবেনা। অনেকেই আছেন গুজবের উপর নির্ভর করতে চায়, তারা আসলে এখনো বোকার স্বর্গে বসবাস করছে। তারা ভুলে যায় যে, জননেত্রী শেখ হাসিনার পরিচালনায় দেশ এগিয়েছে অনেকদুর। শিক্ষা ও তথ্যপ্রযুক্তির অভূতপূর্ব উন্নয়নের ফলে মানুষ সহজেই সত্য মিথ্যা যাচাইয়ের সুযোগ পাচ্ছেন।




    নির্বাচন আসলে একশ্রেণীর মানুষ মিথ্যে আশ্বাসের ফুলঝুড়ি, নানান ধরনের গুজব ছড়িয়ে মানুষকে বোকা বানিয়ে পাঁচ বছরের জন্য বিবেক ছিনিয়ে নিতে আসে। বোয়ালখালী উপজেলার মানুষ যোগাযোগের ক্ষেত্রে নানান জটিলতায় থাকলেও শিক্ষা, সংস্কৃতি ও সচেতনতায় বহু আগে থেকেই অনেকটা অগ্রসরমান। এসব গুজববাজদের ব্যাপারে বোয়ালখালীবাসী সচেতন থাকবে এবং অতীত কাজের যথাযথ মূল্যায়নের মাধ্যমে কেটলি মার্কায় তাদের মূল্যবান রায় প্রদান করবেন বলে আমার দৃঢ় বিশ্বাস। আমি বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা কর্তৃক নিযুক্ত হয়ে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের দায়িত্ব নিয়েছিলাম। দায়িত্ব নিয়ে আধুনিক চট্টগ্রাম করার কাজে নিজেকে নিবেদিত করেছিলাম্ এবারে আমি বোয়ালখালী, চান্দগাঁও ও পাঁচলাইশের উন্নয়নের দায়িত্ব নিতে এসেছি।




    আমি অঙ্গীকারে বিশ্বাস করিনা। আমি দায়িত্বে বিশ্বাস করি, স্বপ্নে বিশ্বাস করি এবং স্বপ্নকে সত্যি করার জন্য কাজ করি। আমাকে কেটলি মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে দায়িত্ব অর্পন করে দেখুন, আমি অতীতের মতই দায়িত্ব পালনে নিজেকে উজার করে দেব।

    উল্লেখ্য, তিনি আজ বোয়ালখালী উপজেলার সরোয়াতলী, পোপাদিয়া, শাকপুরা এলাকায় নির্বাচনী প্রচারণা ও মতবিনিময় সভা শেষ করে পাঁচলাইশের হাজীরপুল এলাকাবাসীর সাথে উঠান বৈঠকে মিলিত হন।




    এসময় দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক আফছার উদ্দিন সেলিম, বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠন এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    আরও খবর 25

    Sponsered content