• মহানগর

    “জমজমাট ওয়েল ফুড ইফতার বাজার” রমজানে কুকিজ,বেলা ও টোষ্টে ১০% ছাড় দিচ্ছে ওয়েলফুড

      প্রতিনিধি ১৪ মার্চ ২০২৪ , ৯:৩২:৪৪ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: বৈচিত্রময় স্বাদের ৩৬টি বাহারী পদের ইফতার নিয়ে জমে উঠেছে ওয়েল ফুড ইফতার বাজার। দেশের অন্যতম অভিজ্ঞ কারিগর ও শেফের হাতের যাদুর ছোঁয়ায় মনকাড়া স্বাদের বিন্নি চালের ফিরনী, স্পেশাল হালিম ও মেজবানী গরুর মাংস সহ নানা পদের ইফতার নিতে ক্রেতারা ভীর করছেন দুপুর থেকে ইফতারের আগ পর্যন্ত। ক্রেতাদের আগ্রহের মূলে রান্নায় ব্যবহৃত খাঁটি উপকরণ, দেশসেরা শেফ ও কারিগর, সাশ্রয়ীমূল্য, স্বাস্থ্যকর ও পরিচ্ছন্ন পরিবেশকে বিশেষ কারণ বলে মনে করছেন ওয়েলফুড কর্তৃপক্ষ।




    কর্তকর্তারা বলেন,ডাল, আটা, ময়দা, ঘি, তেল, চিনি, মাছ, মাংস, সবজি ও মসল্লা প্রায় সব জিনিসেরই বাজার দর এখন অনেকটা বেশী। তাই ইফতার তৈরীতে খরচটাও স্বাভাবিকভাবে বেশীই হচ্ছে। এতে রোজাদারদে রউপর খরচের চাপ কমাতে এবং মাহে রমজানের ফজিলত অর্জনের কথা মাথায় রেখে মুনাফার চিন্তা না করে আমরা সব ধরনের কুকিজ, বেলা, ও টোষ্টের উপর ১০% হারে মূল্য ছাড় দিচ্ছি।




    পবিত্র রোজা শেষের ঈদের খুশিকে বাড়িয়ে তুলতে ওয়েল ফুড রাখছে বিশেষ কুপনের মাধ্যমে র‌্যাফেল ড্র তে অংশ নিয়ে আকর্ষনীয় পুরস্কার লাভের সুযোগ। গতকাল বিকেলে নগরীর জিইসি মোড়ে অবস্থিত ওয়েল ফুড সেন্টারে ইফতার নিতে আসা সুগন্ধা আবাসিক এর বাসিন্দা জনৈক ইলিয়াছ নেওয়াজের সাথে কথা হলে তিনি বলেন, আমি আমার পরিবারে ইফতারের জন্য প্রতিবছরই ওয়েলফুডের উপর আস্থা রাখি। তাছাড়া সারা বছরই আমরা ওয়েলফুডের বেকারীজাতপন্য এবং মিষ্টি জাতীয় পণ্যে অতিথি আপ্যায়নে সন্তুষ্ট। মোটের উপর নির্ভেজাল, গুনমানসম্পন্নতা ও রুচির ক্ষেত্রে ওয়েলফুডকে বিশ্বাস করা যায়। আজকে ৩০০ টাকার ইফতার কিনে তিনি ওয়েলফুড হতে একটি কুপন পেয়েছেন। নির্দিষ্ট তারিখে ও সময়ে এ কুপনের উপর র‌্যফেল ড্র অনুষ্ঠিত হবে জানান ওয়েলফুড সেন্টারে ক্যাশিয়ার।




    নানা পদের ইফতার আইটেম দিয়ে সাজানো সুদৃশ্য বক্স নজর কাড়ছে ওয়েলফুডের এ ইফতার বাজারে। আত্মীয়-স্বজন ও প্রিয়জনদের ইফতার উপহার দিতে রুচিশীল এ বিশেষ ইফতার বক্সকে বেছে নিতে পারেন ক্রেতারা। বিশেষ এ গিফ্ট বক্স পেতে অগ্রিম অর্ডার দিতে হয় বলে জানায় ওয়েলফুডের সংম্লিষ্ট কর্মকর্তারা।

    আরও খবর 25

    Sponsered content