• পার্বত্য চট্টগ্রাম

    থানচিতে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ৩০ জুলাই ২০২৩ , ১০:৪৩:০০ প্রিন্ট সংস্করণ

    মো: শহীদুল ইসলাম শহীদ: ৩০ জুলাই রবিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে,রাজধানীতে বিএনপি-জামাতের নৈরাজ্য ও অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে সারা দেশ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়েছে।

    তার ধারাবাহিকতায় বান্দরবান জেলার থানচি উপজেলায়,উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগের উদ্যোগে সকাল ১১টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।




    আওয়ামীলীগ উপজেলা সাংগঠনিক সম্পাদক শিমন ত্রিপুরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মহসিন।এতে বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামীলীগ নেত্রী নূমৈ প্রু মারমা।

    শ্লোগান শ্লোগানে মুখরিত করে তুলে যুবলীগ সভাপতি অনিল ত্রিপুরা, সাধারণ সম্পাদক চহাইনু মারমা,সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন ও ছাত্রলীগ উপজেলা সভাপতি ডেনিশ ত্রিপুরা।

    সমাবেশে থানচি উপজেলা সহ থানচি উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




    উক্ত বিক্ষোভ মিছিলটি থানচি উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু করে, থানচি বাজার হয়ে থানচি বাস স্ট্যান্ড ঘুরে পুনরায় থানচি উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

    সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশ আজ সারা বিশ্বে একটি অত্যাধুনিক উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিত। যে সময়ে বাংলাদেশ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে বিশ্বের কাছে একটি ডিজিটাল বাংলাদেশের রূপ নিতে যাচ্ছে, ঠিক সেই সময় বিএনপি জামাতের সন্ত্রাসবাদী এবং আগুন নিয়ে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে। রাজধানী ঢাকা সহ সারা দেশের সাধারণ মানুষের মাঝে ভীতি সৃষ্টি করা ও ক্ষতি করাই তাদের মূল লক্ষ্য। বাংলাদেশে এই ধরনের নৈরাজ্যকর ঘটনা ঘটাতে দিতে পারি না, সুতরাং আমরা সবাই একতাবদ্ধ হয়ে দেশকে এবং দেশের মানুষকে বাঁচাতে এগিয়ে যাবো।




    আরও খবর 29

    Sponsered content