• খেলাধুলা

    চেলসি থেকে ধারে রিয়ালে কেপা

      প্রতিনিধি ১৪ আগস্ট ২০২৩ , ৯:০২:০৮ প্রিন্ট সংস্করণ

    খেলাধুলা ডেস্ক: মৌসুম শুরুর আগেই কপালে চিন্তার ভাজ পড়ে রিয়াল মাদ্রিদের। ইনজুরির কারণে লম্বা সময়ের জন্য ছিটকে যান গোলরক্ষক থিবো কোর্তোয়া।

    গত কয়েক মৌসুম ধরেই দলের অন্যতম সেরা পারফরমার তিনি। এর ওপর পোস্টের নিচে তাকে ছাড়া অন্য কাউকে কল্পনাও করতে পারেন না লস ব্লাঙ্কোস ভক্তরা। কিন্তু এই মৌসুমে তার সার্ভিস অনেকটাই পাচ্ছে না ক্লাবটি। তাই বিকল্প হিসেবে চেলসি থেকে ধারে কেপা আরিসাবালাগাকে দলে নিল তারা।




    ২৮ বছর বয়সী কেপা চেলসিতে কাটিয়েছেন টানা পাঁচ মৌসুম। ২০১৮ সালে ৭২ মিলিয়ন পাউন্ডের রেকর্ড ট্রান্সফার ফি’তে ইংলিশ ক্লাবটিতে যোগ দেন তিনি। যেখানে একটি করে চ্যাম্পিয়নস লিগ, ক্লাব বিশ্বকাপ, সুপার কাপ ও ইউরোপা লিগ শিরোপা জিতেছেন। গত মৌসুমে প্রিমিয়ার লিগের সেরা সেভ দেন এই গোলরক্ষক।

    চেলসিতে ১৬৩ ম্যাচ খেলে কেপা এখন রিয়াল অধ্যায় শুরু করার অপেক্ষায়। যদিও তাকে এক মৌসুমের জন্য পেয়েছে রিয়াল। মৌসুম শেষে পাকাপাকিভাবে দলে ভেড়ানোর কোনো সুযোগ নেই। তাই ২০২৩-২৪ মৌসুম শেষেই আবারও চেলসিতে ফিরবেন এই স্প্যানিশ গোলরক্ষক।




    এদিকে মৌসুম শুরুর আগে অনুশীলনের সময় হাঁটুর ইনজুরিতে পড়েন কোর্তোয়া। যার ফলে অন্তত আগামী এপ্রিল পর্যন্ত মাঠের বাইরে থাকবেন এই গোলরক্ষক।




    আরও খবর 16

    Sponsered content