• বিনোদন

    ‘লাল শাড়ি’ ছবির জন্য শাকিব আমাকে আর্থিক সহযোগিতা করেছে: অপু বিশ্বাস

      প্রতিনিধি ১ জুলাই ২০২৩ , ১০:৫২:৪৬ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্ক: এবারের ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা ‘লাল শাড়ি’। যে ছবিতে প্রযোজক ও নায়িকার ভূমিকায় ছিলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। অপু–জয় প্রোডাকশন হাউজের প্রথম চলচ্চিত্র এটি।

    যার কারণে এই সিনেমার প্রতি শুভকামনা জানিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। সেইসঙ্গে সিনেমাটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখারও আহ্বান জানিয়েছেন তিনি।




    সিনেমা প্রসঙ্গে শাকিবের পাশে দাড়ানোয় তার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন অপু। শাকিবের উদ্দেশে তিনি বলেছেন, ‘আমার প্রত্যেক টা সাফল্যের পেছনে মা বাবার পরে তোমার অবদান।’




    শুধু তাই নয়, গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অপু জানালেন ‘লাল শাড়ি’ সিনেমায় আর্থিকভাবে সাহায্য করেছেন শাকিব। বিষয়টি জানিয়ে অপু বলেন, ‘‘আমার প্রত্যেকটা সফলতার পেছনে কৃতিত্ব-অবদান শাকিব খানের। উনি যদি না থাকতেন তাহলে প্রযোজনাটা আমি করতে পারতাম না। আমি এতটুকু বলতে চাই, ‘লাল শাড়ি’ সিনেমার শুটিংয়ের সময় আমি কিছুটা অর্থনৈতিক সংকটে পড়ে যাই। বিষয়টা শাকিব খানকে জানানোর সঙ্গে সঙ্গে সে আমাকে সহযোগিতা করেছে। পাশাপাশি বলেছে, আগে আউটডোর শুটিং শেষ করে আসো।’’




    প্রাক্তন স্বামী-স্ত্রীর একে অন্যেকে নিয়ে ইতিবাচক মনোভাব বেশ ভালোভাবেই নিয়েছেন ভক্তরা। কারণ অনেকদিন ধরেই শাকিব-অপুকে নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে মিডিয়া পাড়ায়। ফলে অনেকেই ঢালিউডের একসময়ের জনপ্রিয় এই জুটিকে ফের পর্দায় দেখতে চেয়েছেন।




    উল্লেখ্য, ‘লাল শাড়ি’ সিনেমায় অপুর বিপরীতে প্রথমবার জুটি বেঁধেছে সাইমন। এতে আরও আছেন শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, দিলরুবা দোয়েল, রাশেদুজ্জামান অপু ও শাহেদ আলী প্রমুখ।




    আরও খবর 20

    Sponsered content