• সারাদেশ

    বেনাপোল পুলিশের হাতে ইয়াবা ও গাঁজা সহ আটক ২

      প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০২৪ , ১১:০১:৪৫ প্রিন্ট সংস্করণ

    মো: ওমর সিয়াম: যশোরের বেনাপোল পোর্ট থানা পুলিশের হাতে ৫১ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০০ গ্রাম গাঁজা সহ জহিরুল ইসলাম ও সিরাজুল ইসলাম লিটন নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।শনিবার বিকালে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।




    থানার ডিউটি অফিসার এএসআই মনিরা মুক্তা জানান, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন ভক্ত স্যারের কাছে গোপন খবর আসে দুই মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ও গাঁজা বেচাকেনা করছে। এমন সংবাদে সঙ্গীয় ফোর্স নিয়ে ভবেরবেড় গ্রামস্থ ভবেরবেড় পুকুরপাড় জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর হতে ধৃত আসামী মোঃ জহিরুল ইসলাম (২৪), পিতা-মোঃ মানিক মিয়া ,স্থায়ী: গ্রাম- ডুবপাড়া, থানা- বেনাপোল পোর্ট, জেলা -যশোর এর নিকট হইতে ৫১ (একান্ন) পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করেন।




    একই দিন আর একটি অভিযানে বেনাপোল পোর্ট থানাধীন বেনাপোল সাকিনস্থ ধৃত আসামী সিরাজুল ইসলাম লিটন (৫৪), পিতা-মৃত রবিউল হোসেন এর বসত বাড়ির সামনে পাকা রাস্তার উপর , হতে ধৃত আসামী সিরাজুল ইসলাম লিটন (৫৪), পিতা-মৃত রবিউল হোসেন ,স্থায়ী: গ্রাম-বেনাপোল, থানা-বেনাপোল পোর্ট, জেলা –যশোর এর কাছ থেকে ১০০ (একশত) গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

    গ্রেফতারকৃত দুই জন আসামীদ্বয় এবং পুলিশ হেফাজতে থাকা আসামীকে যথাযথ পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর 4

    Sponsered content