• খেলাধুলা

    পাইওনিয়র লীগে দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির কমিটি গঠন

      প্রতিনিধি ১৭ নভেম্বর ২০২৩ , ১১:৪৪:১৮ প্রিন্ট সংস্করণ

    ক্রীড়া ডেস্ক: চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও ইস্পাহানি পাইওনিয়র ফুটবল লিগ-২০২৩ইং চলমান লীগে সফলভাবে অংশ নিতে “দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমি” ২১সদস্য বিশিষ্ট ফুটবল উপ-কমিটি গঠন করা হয়েছে।




    সম্প্রতি একাডেমির অস্থায়ী কার্যালয়ে উপদেষ্টা সদস্য মোঃ দেলোয়ার আমিন হারুনের সভাপতিত্বে ও পরিচালক মুহাম্মদ বাবুল হোসেন বাবলা’র সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।




    সভায় সর্বসম্মতিক্রমে ক্রীড়া সংগঠক মোঃ নুরুল আমিন সোহেল সভাপতি, মোঃ দেলোয়ার আমিন হারুন সিনিয়র সহ-সভাপতি,সহ-সভাপতি মোঃ আখতার হোসেন, পরিচালক সদস্য মোঃ শফিক উদ্দিন,টিম ম্যানেজার ও সমন্বয়কারী মু: বাবুল হোসেন বাবলা, সহকারী ম্যানেজার মোঃ শাহেদুর রহমান, ফুটবল সম্পাদক – মোঃ আব্দুল আজিজ, সহ-সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মানিক, ক্রীড়া সচিব মোঃ আবু জাফর বাবু,সহ-সচিব আঃ মালেক, উপদেষ্টা কোচ ও পরিচালক মোঃ আলাউদ্দিন, সহকারী কোচ মোঃ মামুন, টিম টিম্বার মোঃ ওমর ফারুক,সহ-টিম্বার মোঃ মুজিবুর রহমান,পরিচালক সদস্য আঃ রহিম,আনিসুর রহমান,মোসলেহ উদ্দিন বাহার,মাঠ সমন্বয়কারী আমীর হোসেন খন্দকার,সদস্য মোঃ রাহাত হাসান প্রমুখ।




    এছাড়া একজন সিনিয়র খেলোয়াড় কে অধিনায়ক ও একজন কে সহকারী অধিনায়ক মনোনীত করে ২১সদস্যর উপ-কমিটি গঠন করা হয়েছে। আগামী ২০ নভেম্বর অত্র একাডেমি দুপুরে দামপাড়া পুলিশ লাইন মাঠে প্রথম খেলায় অংশগ্রহণ করে পাইওনিয়র ফুটবল লীগ শুরু করবে।

    আরও খবর 16

    Sponsered content