• জাতীয়

    আ.লীগকে হারানোর শক্তি কারো নেই: হাছান মাহমুদ

      প্রতিনিধি ১১ জুন ২০২৩ , ৯:৪২:১৭ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী ডেস্ক: তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগকে হারানোর শক্তি এদেশে কারো নেই। শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচনে আওয়ামী লীগ জয়ী হবে এবং শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হবেন।

    তিনি আরও বলেন, যারা নির্বাচন প্রতিহত করার ঘোষণা দেবে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। বিএনপিকে কখনই মাঠ দখল করতে দেওয়া হবে না। বিএনপির মাথা খারাপ হয়ে গেছে।

    রোববার (১১ জুন) সন্ধ্যায় নীলফামারী শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।




    তিনি আরও বলেন, বিএনপি আবার অগ্নিসন্ত্রাসের বার্তা দিচ্ছে। জামায়াতকে দিয়ে বিএনপি নির্বাচন প্রতিহত করার ঘোষণা দিয়েছে। এর মধ্য দিয়ে দেশকে বিশৃঙ্খল পরিস্থিতির দিকে নিয়ে যেতে চায় বিএনপি। কারণ, বিএনপি জানে তারা নির্বাচনে জয়ী হতে পারবে না। যারা নির্বাচন প্রতিহত করার ঘোষণা দেবে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

    মন্ত্রী আরও বলেন, আজকের এই দিনটি শেখ হাসিনার মুক্তি দিবস শুধু নয়, গণতন্ত্রের মুক্তি দিবস। এই দিনে জননেত্রীর প্রতি অভিনন্দন, শ্রদ্ধা ও ভালোবাসা। একই সঙ্গে যারা জননেত্রীর মুক্তি আন্দোলনের সঙ্গে যুক্ত ছিলেন, তাঁদের প্রতি অভিনন্দন।




    সভায় সভাপতিত্ব করেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ।




    সভায় আরও উপস্থিত ছিলেন- নীলফামারী-২ আসনের সংসদ সদস্য, সাবেক সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত) সুজিত রায় নন্দী, নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন প্রমুখ।

    এর আগে বিকেলে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছালে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।




    আরও খবর 17

    Sponsered content