• পার্বত্য চট্টগ্রাম

    থানচি জোন কমান্ডারের সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

      প্রতিনিধি ৯ নভেম্বর ২০২৩ , ১:১৬:১১ প্রিন্ট সংস্করণ

    বিশেষ প্রতিনিধি,পার্বত্য চট্টগ্রাম: বস্তুুনিষ্ঠ তথ্যবহুল সংবাদ পাঠানো এবং এলাকার নানান সমস্যা,সম্ভাবনা ও পর্যটন বিকাশের লক্ষ্যে স্থানীয় অধিবাসীদের স্বাস্থ্য, চিকিৎসা,শিক্ষা, পরিবেশ উপযোগী বসবাসের নিয়ে গণমাধ্যম ভূমিকা অপরসীম যা লেখনীর মাধ্যমে ফুটিয়ে তুলতে হবে।




    বান্দরবানের থানচি উপজেলা কর্মরত গনমাধ্যম কর্মী ও প্রেস ক্লাবের সদস্যদের সাথে সৌজন্যে স্বাক্ষাৎকালে সাংবাদিকদের উদ্দেশ্যে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি বলিপাড়া ৩৮ ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল তৈমুর হাসান খাঁন(পিএসসি) উপরোক্ত কথাগুলো বলেন।

    বুধবার (৮ নভেম্বর) সকাল ১১ টা বিজিবি বলিপাড়া ৩৮ ব্যাটালিয়ান ও প্রেস ক্লাবের সদস্যদের এক সৌজন্যে স্বাক্ষাৎকার পরিজাত রিসোর্ট প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।




    স্বাক্ষাৎকারে সাংবাদিকদের আলোকে কমান্ডার আরো বলেন, পার্বত্য এলাকার শান্তি শৃংঙ্খলা ভঙ্গের জন্য অনেকে অপপ্রচার চালায়,এসব গুজবে কান দিবেন না।

    বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম অযাচিত ছবি পোস্ট যার কারণে দাঙ্গা সংগঠিত হয় যা সাম্প্রদায়িক উস্কানী হতে পারে। ঐ সমস্ত গুজবে কান না দিয়ে সঠিক ও তথ্যবহুল সংবাদ প্রচার করে পার্বত্য এলাকার শান্তি শৃংখলা রক্ষায় ও বিজিবি সবসময় পাশে ছিলো। আপনাদের সাথে নিয়ে আরো এগিয়ে যাবো জাতি ধর্ম বর্ণ সকলের উন্নয়নে।




    তিনি আরো বলেন, আইন-শৃঙ্খলা বাহিনীকে তথ্য প্রদানে সহায়তা, এলাকার উন্নয়নে সকল সম্প্রদায়ের সুবিধা অসুবিধা, অর্থকরী ফসলের আবাদ বৃদ্ধি, স্থানীয় দুঃস্থ ও অসহায়দের বিজিবি প্রতিটি বিওপি ক্যাম্প গুলিতে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, ভবিষ্যৎ প্রজন্মকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার ক্ষেত্রে আর্থিক সহযোগিতা প্রদানসহ অন্যান্য বিষয়ে বিজিবি সদস্য নিরলসভাবর কাজ করে যাচ্ছে। পাহাড়ে পাহাড়ী-বাঙ্গালীদের সম্প্রীতি বজায় রেখে এলাকার জনসাধারণের যেকোন ব্যক্তিগত ও পারিবারিক সকল সমস্যা সমাধানের অগ্রনী ভূমিকা পালন করবো আপনাদের সহযোগিতা কোথায় কি লাগবে তা আমাকে অবহিত করলে সম্প্রীতি বন্ধনে সদা চেষ্টা করবো।




    সৌজন্যে সাক্ষাতকারে প্রেস ক্লাবের সভাপতি মংবোওয়াংচিং মারমা অনুপম ,সহ-সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক রেম্বো ত্রিপুরা,সাংগঠনিক সম্পাদক চহ্লামং মারমা, কোষাধক্ষ্য হিমংপ্রু মারমা, যুগ্ন সম্পাদক চিংথোয়াইঅং মারমা,প্রচার সম্পাদক মর্টিং ত্রিপুরা,দপ্তর সম্পাদক থুইমংপ্রু মারমা উপস্থিত ছিলেন।

    আরও খবর 29

    Sponsered content