• খেলাধুলা

    সিসিপিএ রেপিড দাবায় আব্দুল মালেক চ্যাম্পিয়ান: রানার্স আপ মুজিব

      প্রতিনিধি ১৪ এপ্রিল ২০২৩ , ১১:৩৪:৪৪ প্রিন্ট সংস্করণ

    ক্রীড়া প্রতিবেদক: ১৪ এপ্রিল বাংলাদেশ দাবা ফেডারেশন ও সিজেকেএস দাবা কমিটির সহযোগিতায় চট্টগ্রাম দাবা খেলোয়াড় সমিতির ব্যাবস্থানায় অনুষ্ঠিত‌ ফিদে রেপিড রেটিং দাবা টুর্নামেন্টে আব্দুল মালেক ৭ খেলায় ৭পয়েন্ট অর্জন করে চ্যাম্পিয়ন সমান খেলায় ৫.৫ পয়েন্ট পেয়ে মুজিবুর রহমান রানার্সআপ।




    সমান ৫ পয়েন্ট অর্জন করে ট্রাইব্রেকিংয়ের মাধ্যমে সাজিদ বিন জাহিদ ৩য়,মীর্জা মোঃ আরিফ রনি৪র্থ,প্রকৌ:এস এম তারেক ৫ম ও আসিফ মাহমুদ ৬ষ্ট স্থান অর্জন করেন।

    ৪.৫ পেয়ে এম কে শাহীন ৭ম, ৪পয়েন্ট পেয়ে মোঃ নাজিম ৮ম, মোঃ আসিফুর রহমান ৯ম ও ফাইয়াজ মাহমুদ নীরব ১০ম স্থান অর্জন করেন. অনুর্ধ ১৬ বিভাগে আবিদ মাহাদী সাদ ও ৫০+ বিভাগে দাবা জাহাঙ্গীর সেরা খেলোয়াড়ের পুরষ্কার অর্জন করেন।




    বিশ্ব দাবা সংস্থা (ফিদে )কর্তৃক অনুমোদিত আন্তর্জাতিক রেটিং দাবা টুর্নামেন্টটি সিসিপিএর নিজস্ব কার্যলয়ে ৭রাউন্ড সুইস লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত হয়েছে।

    ১৪এপ্রিল শুক্রবার বিকেলে খেলা শেষে সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে প্রধান হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন সমিতি সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জেলা চ্যাম্পিয়ান মোঃ শহীদুর রহমান শহীদ।




    সমিতির সিঃ সহ সভাপতি মহসীন জামান পাপ্পু এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আন্তর্জাতিক দাবা অরবিটার,প্রকৌশলী এস এম তারেকের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম,প্রচার সম্পাদক নুরুল আমিন,দপ্তর সম্পাদক আসিফ মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক শামসুল হক ,কার্যকরী সদস্য আহমেদ হোসেন মজুমদার প্রমুখ।




    সমাপনী অনুষ্ঠান শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

    আরও খবর 16

    Sponsered content