• মহানগর

    মহিউদ্দিন চৌধুরীর স্মরণসভায় দুই পক্ষের হাতাহাতি

      প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০২২ , ৮:০৬:৪৭ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: সিটি করপোরেশনের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মরণসভায় আওয়ামী লীগের দু’পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে হাতাহাতি ও চেয়ার ছোড়াছুড়ি ঘটনা ঘটেছে। তবে এতে কেউ হতাহত হননি।

    শনিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নগরের জিমনেশিয়াম মাঠে স্লোগান দেওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। নগর ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মরণসভায় আয়োজন করেছিল।



    সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বিকেলে নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরের সঞ্চালনায় স্মরণসভা শুরু হয়। স্মরণসভায় লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর ও নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল হাসনাত মোহাম্মদ বেলালের অনুসারীরা স্লোগান দিতে শুরু করেন। একইসঙ্গে নগর যুবলীগ নেতা সরওয়ার মোর্শেদ কচির অনুসারী নেতাকর্মীরাও স্লোগান দেন।



    স্লোগান দেওয়া নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে দুই পক্ষ হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এ সময় চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে। পরে সিনিয়র নেতারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।



    কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত (ওসি) জাহেদুল কবির বলেন, জিমনেশিয়াম মাঠে কোনও ধরণের ঘটনার অভিযোগ থানায় আসেনি। আমি বিষয়টি সম্পর্কে অবগত নই।



    আরও খবর 25

    Sponsered content