• মহানগর

    জনগণের ভাগ্যের উন্নয়নে প্রধানমন্ত্রী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন: নওফেল

      প্রতিনিধি ৯ এপ্রিল ২০২৩ , ১১:৫৫:৫৯ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের জনগণের ভাগ্যের উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যা টিসিবি’র মাধ্যমে এক কোটি মানুষকে ভর্তুকি দিয়ে নিত্যপ্রয়োজনীয় জিনিস দিচ্ছেন।

    রোববার (৯ এপ্রিল) চট্টগ্রাম নগরের বিভিন্ন ওয়ার্ডে নিজ উদ্যোগে সেহেরি ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।




    উপমন্ত্রী বলেন, একটি মহল অরাজকতা ও বিশৃঙ্খলা সৃষ্টির জন্য ছলে বলে কৌশলে দেশের বিদ্যমান পরিস্থিতি ঘোলাটে করতে চায়।

    শ্রমিকরা যাতে কোনো বিভ্রান্তির চোরাবালিতে পা না দিয়ে কলকারখানাসহ সকল ক্ষেত্রে উৎপাদনের চাকাকে সচল রাখে। দেশের বর্তমান অবস্থার পরিপ্রেক্ষিতে একটি মহল কৃত্রিম সংকট তৈরি করতে চায়। এমনকি রমজান মাসেও নিত্যপণ্যের দাম বাড়ানোর অপচেষ্টা চালাচ্ছে। যারা এসব করছে তার ভালো মানুষ নয়, এবং সমাজের জন্য ক্ষতিকারক।




    তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা যখন দেশ ও মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন তখন বিএনপি বিদেশিদের কাছে নালিশ দিতে ব্যস্ত। তারা সুযোগ খুঁজছে কিভাবে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসা যায়। করোনার দুর্যোগকালীন সময় থেকে শুরু করে কোনো দুর্যোগে বিএনপি’র নেতাকর্মীদের খুঁজে পাওয়া যায় নাই। তারা সু্যোগ পেলে আবার দাঙ্গা-হাঙ্গামা, আগুন সন্ত্রাস করার চেষ্টা করবে। বিএনপি জামায়াত আবার সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করার চেষ্টা করলে এই সন্ত্রাসী গোষ্ঠীর বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।




    নগরের দারুল ফজল মার্কেটে চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিক লীগ সিবিএ-নন সিবিএ সমন্বয় পরিষদে উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে শ্রমিক নেতা আবুল হোসেন বাবু’র সভাপতিত্বে বক্তব্য দেন টিএনটি সিবিএর সভাপতি ছাবের আহমদ, শহিদুল ইসলাম, আব্দুল মালেক, আব্দুল লতিফ, রেল শ্রমিক লীগের অরুন চন্দ্র, সাইমন হোসেন ভোর, দর্জি শ্রমিক লীগের জামাল উদ্দীন লিটন, মো. ফরিদ, পুরাতন কাপড় ক্ষুদ্র সমিতির কামাল উদ্দীন বাদল, খাতুনগঞ্জ লোডিং আন লোডিং সভাপতি মো. ইব্রাহিম, নির্মাণ শ্রমিক ইউনিয়নের মো. জাফর, নাসির উদ্দীন, চট্টগ্রাম জেলা বৈদ্যুতিক টেকনিশিয়ান সমিতির শাহজাহান ভূইয়া, চট্টগ্রাম বন্দর শ্রমিক লীগের মাহবুবুর রহমান লিংকন, হোটেল রেস্টুরেস্ট শ্রমিক ইউনিয়নের মো. ফারুক, মো. মিজান, রিকশা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আজগর, রেল শ্রমিক লীগের রকিবুল আলম সাজ্জী, রাজেস বড়ুয়া প্রমুখ।




    ২৩নং পাঠানঠুলী ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস কাজেমী সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ওহেদুর রহমান মহসিন সঞ্চালনায় বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সম্পাদক মণ্ডলীর সদস্য চন্দন ধর, সদস্য হাজী দোস্ত মোহাম্মদ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির রোকন, কাজী আনোয়ার মাস্টার, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার খান, নিয়াজ আহমেদ খান, হাজ্বী শামসুল হক, হাজ্বী ইদ্রিস মিয়া প্রমুখ।

    ১৯নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে কাউন্সিলর নুরুল আলম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরু সওদাগর, মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজী, সাবেক যুবনেতা বখতিয়ার ফারুক প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content