• মহানগর

    নৌকার প্রার্থী নোমান আল মাহমুদের সমর্থনে সভা ও গণসংযোগ

      প্রতিনিধি ৭ এপ্রিল ২০২৩ , ১১:০৯:১৬ প্রিন্ট সংস্করণ

    মো: আব্দুল আল মামুন: মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, একটি সুখী ও উন্নত বাংলাদেশ গড়তে হলে আওয়ামী লীগের বিকল্প নেই। দেশের জনগণকে এই সত্যটি উপলব্ধি করে চট্টগ্রাম-৮ আসন উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নোমান আল মাহমুদকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

    শুক্রবার (৭ এপ্রিল) চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনে নৌকার প্রার্থী নোমান আল মাহমুদের সমর্থনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উঠান বৈঠক ও গণসংযোগের সময় তিনি এসব কথা বলেন।




    এ সময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বাংলাদেশের আর্থ সামাজিক পরিস্থিতি ব্রিটেনের চেয়ে অনেক ভাল।

    এমনটা সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্ব ও দেশ পরিচালনার কারণে। সারা বিশ্বে যখন খাদ্য সংকট চরমে তখন বাংলাদেশে পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে। দেশের এমন সুষ্ঠু পরিস্থিতি আলাদিনের চেরাগের কারণে নয়, সুন্দর পরিকল্পনা আর দেশ পরিচালনার কারণে সম্ভব হয়েছে।




    দিনব্যাপী কর্মসূচির শুরুতে স্থানীয় নেতাকর্মীদের অংশগ্রহণে উঠান বৈঠক অনুষ্ঠিত হয় বায়েজিদ নাগরিক সোসাইটি এলাকায়। পরে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়া দলটি বোয়ালখালী পশ্চিম গোমদন্ডী মিয়ার মসজিদে জুমার নামাজ আদায় শেষে সেখান থেকে গণসংযোগ শুরু করে।

    সবশেষে বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত তৃণমূল প্রতিনিধি সভায় অংশগ্রহণ করে।




    আরও খবর 25

    Sponsered content