• মহানগর

    আ.লীগ নেতা জহুর আহমেদের দাফন সম্পন্ন

      প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২৪ , ১০:৪১:৫০ প্রিন্ট সংস্করণ

    ডেস্ক রিপোর্ট: মহানগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী জহুর আহমেদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।শনিবার (২৪ ফেব্রুয়ারী) সকাল ৬টায় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

    মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর।মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে এবং ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।




    তাঁর মৃত্যুতে মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন গভীর শোক ও তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

    মরহুমের জানাজার নামাজ শনিবার বাদ আসর আগ্রাবাদস্থ বহুতল কলোনী মাঠে অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন বহুতল জামে মসজিদের পেশ ঈমাম।

    মরহুমের জানাজায় শরিক মুসুল্লি ও মরহুমের গুনগ্রাহীদের উদ্দেশ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রয়াত জননেতা হাজী জহুর আহমেদ একজন পরিচ্ছন্ন রাজনীতিক ছিলেন। তিনি আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী হিসেবে আওয়ামী লীগের কঠিন সময়গুলোতে সাংগঠনিক কর্মকান্ড ও দলীয় কর্মসূচিতে সক্রিয় ছিলেন। দলের প্রত্যেক স্তরের নেতাকর্মীদের সঙ্গে তার সম্পর্ক ছিল আন্তরিকতা ও বন্ধু সুলভ। তাই তিনি সকল স্তরের নেতাকর্মীদের একজন শ্রদ্ধাভাজন ও সম্মানীত রাজনীতিক হিসেবে বরেণ্য ছিলেন।




    এ সময় জানাজায় ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, উপদেষ্টামণ্ডলীর অন্যতম সদস্য একেএম বেলায়েত হোসেন, মুক্তিযোদ্ধা এনামুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ নোমান আল মাহমুদ প্রমুখ।

    জানাজা শেষে ফকিরহাটের পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়।

    আরও খবর 25

    Sponsered content