• উত্তর চট্টগ্রাম

    রাঙ্গুনিয়ায় গরুর খুটি ও রশি নিয়ে কথা-কাটাকাটি নিহত ২, বাবা ছেলে গ্রেফতার 

      প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০২২ , ৯:১২:২৪ প্রিন্ট সংস্করণ

    রাঙ্গুনিয়া প্রতিনিধি: চট্টগ্রামের রাঙ্গুনিয়ার গবাদিপশুর রশি ও খুটি কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছুরিকাঘাতে ঘটনাস্থলে মোঃ জালাল (২২) ও কামাল (১৮) নামের দুইজন নিহত হয়েছে। এছাড়াও ৪ জন ব্যক্তি আহত হয়েছে বলে নিশ্চিত করেন পুলিশ। 



    শুক্রবার ১৬ ডিসেম্বর বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার দক্ষিণ রাঙ্গুনিয়া থানার পদুয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড পশ্চিম খুরুশিয়ায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে গ্রেফতার করেছে। গ্রেফতার ব্যক্তিরা হলেন- শফিকুল ইসলাম (৬০) ও খুরশেদ (৩২)। তারা সম্পর্কে বাবা ও ছেলে। তারা একই ইউনিয়নের পশ্চিম খুরুশিয়া মধ্য পাড়া এলাকার বাসিন্দা। 



    স্থানীয় ও পুলিশের দেওয়া তথ্য সুত্রে জানা গেছে, স্থানীয় একপক্ষের গবাদিপশুর গরুর রশি ও গলার মুকুট হারিয়ে যায়। পরে রশি ও খুটি চুরি করেছে এমন সন্দেহে কথা-কাটাকাটি হলে একপর্যায়ে তুমুলঝগড়া শুরু করে উভয়পক্ষ। এরই জের ধরে দাড়ালো চুরির আঘাতে ঘটনাস্থলে দুইজন নিহত ও চারজন আহত হয়। 



    স্থানীয় ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল আবছার তালুকদার বলেন, জালাল ও কামালের খেতের ফসল শফিকের গরু নষ্ট করেছে এমন অভিযোগে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে গরুর রশি ও খুটি চুরি হয়েছে এমন সন্দেহে তাদের মধ্যে হাতাহাতি হয়। সকালে প্রথম দফা হাতাহাতি হলে যে যার মত বাড়িতে চলে যায়। আবার বিকালে ফের তাদের মধ্যে পাল্টাপাল্টি হামলা হলে দাড়ালো চুরির আঘাতে ঘটনাস্থলে মো. জালাল (২২) ও কামাল (১৮) নামের দুইজন নিহত হয়। নিহতরা ফসলি খেতের মালিক।



    এ বিষয়ে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলাম বলেন, গবাদিপশুর রশি ও গলার খুটি নিয়ে হাতাহাতি হয়েছে বলে জেনেছি। কথা-কাটাকাটির একপর্যায়ে দাড়ালো চুরির আঘাতে ঘটনাস্থলে দুইজন মারা যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইজনকে গ্রেফতার করে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



    আরও খবর 27

    Sponsered content