• উত্তর চট্টগ্রাম

    ফটিকছড়িতে নওশির আলী চৌধুরীর উদ্দ্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

      প্রতিনিধি ২৫ জুন ২০২৩ , ১০:২৪:০৭ প্রিন্ট সংস্করণ

    নুরুল আবছার নূরী: ফটিকছড়ি উপজেলা লেলাং বন্দেরাজা মহিলা দাখিল মাদ্রাসায় সকাল ১১ থেকে বিকেল ৫টা পর্যন্ত গরীব দুঃস্থ অসহায় মানুষদের জন্য ফ্রি চিকিৎসা সেব মাদ্রাসার মিলায়তনে মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি মাওলানা মোঃ জাকারিয়া আনসারীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।




    এতে প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা ভাইস-চেয়ারম্যান এডঃ মোঃ ছালামত উল্লাহ চৌধুরী শাহীন।

    বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট রাজনিতীবিদ দানবীর চট্টগ্রাম তালুকদার এন্টারপ্রাইজের পরিচালক ও চট্টগ্রাম মর্ডান ডিগ্রী কলেজ পরিচালক চেয়ারম্যান এ,কে,এম,মহিউদ্দিন আজম তালুকদার।




    বিশেষ বক্তা ছিলেন বৃন্দেরাজা মহিলা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ আবুল হাসেম, মোঃ সালাহ উদ্দিন, বৃন্দেরাজা গায়েবি মসজিদের খতিব ও পেশ ইমাম মাওলানা মোঃ আলমগির আলকাদেরী।

    উদ্বোধক ছিলেন বিশিষ্ট রাজনিতীবিদ ইঞ্জিনিয়ার মোঃ গোলাম নওশের আলী চৌধুরী।




    মোঃ আশরাফুল আলম শিজানের সার্বিক সহযোগিতা ব্যবস্থাপনায় ফ্রি চিকিৎসা ক্যাম্পে সঠিক রোগ নির্ণয়, ডায়াবেটিস পরীক্ষা, ফ্রি চক্ষু পরিক্ষা,সুন্নতে খৎনা ও ব্লাড গ্রুপিং।




    “মানবিক নেতৃত্বে সজ্জিত হোক প্রিয় ফটিকছড়ি সম্মেলিত প্রচেষ্টা স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি এই প্রতিপাদ্য সামনে রেখে ফটিকছড়ি উপজেলার বিভিন্ন এলাকার মসজিদ,মাদ্রাসা, ধর্মীয়প্রতিষ্ঠান,স্কুল কলেজে সামাজিক উন্নয়নে সার্বিক সহযোগীতা সেবা প্রদানে ফ্রি চিকিৎসা সেবা আপনাদের দৌড়গৌড়ায় পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে বিশিষ্ট শিক্ষানুরাগী,রাজনিতীবিদ ও সমাজসেবক ইঞ্জিনিয়ার মোঃ গোলাম নওশির আলী চৌধুরী।




    আরও খবর 27

    Sponsered content