• মহানগর

    বন্দরটিলায় ১৫ আগষ্ট উদযাপন পরিষদের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৭ আগস্ট ২০২৩ , ১০:১০:০০ প্রিন্ট সংস্করণ

    মু: হোসেন বাবলা: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বন্দর পতেঙ্গা ১১ আসনের আগামী দিনের প্রার্থী হাজী রোটারিয়ান মোঃ ইলিয়াছের উদ্যোগে ১৫আগষ্ট উদযাপন পরিষদ ৩৯ নং ওয়ার্ড শাখা আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভা গতকাল অনুষ্ঠিত হয়।

    আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জননেতা নঈম উদ্দিন চৌধুরী।




    প্রধান বক্তা ছিলেন মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক জননেতা অ্যাডভোকেট জিয়া উদ্দিন জিয়া ।

    বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সদস্য কামরুল হাসান বুলু ,নগর আ:লীগের সদস্য ও মরহুম জননেতা এম এ আজিজের ছেলে সাইফুদ্দিন খালেদ বাহার ।




    মুক্তিযোদ্ধা আবু তাহেরের সভাপতিত্বে ও প্রবীন আওয়ামীলীগ নেতা এজাহারের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ ইলিয়াছ ,৩৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জানে আলম ,ইপিজেড থানা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আজম, নগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আজাদ খান অভি, ওয়ার্ড আওয়ামীলীগ ও থানা আওয়ামী লীগের কামরূদ্দিন,প্রবীণ আওয়ামী লীগের নেতা,ইলিয়াছ ,আব্দুস সালাম মোল্লা,জামাল হোসেন শাহীন,বন্দর পতেঙ্গার আওতাধীন বিভিন্ন ওয়ার্ড,থানা আওয়ামী লীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।




    বক্তারা বলেন, মুজিব আদর্শের রাজনীতি প্রতিষ্ঠা করতে সর্ব স্তরের নেতৃবৃন্দ কে আবার ও ঐক্য আন্দোলন গড়ে তুলতে দৃঢ় আহ্বান করেন। শেষে মরহুম এর আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়েছে।




    আরও খবর 25

    Sponsered content