• মহানগর

    নির্বাচন বানচাল করার অপচেষ্টা চলছে: নাছির

      প্রতিনিধি ২ অক্টোবর ২০২৩ , ৯:২৪:৪১ প্রিন্ট সংস্করণ

    চট্টবাণী: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রত্যেক ঘরে ঘরে এবং প্রতিটি ভোটারের কাছে আওয়ামী লীগের বর্তমান ও বিগত বছরের অর্জন ও সাফল্যের দালিলিক খতিয়ান তুলে ধরতে হবে। স্বাধীনতাবিরোধী অপশক্তি মরণ কামড় দেয়ার ইঙ্গিত দিয়েছেন।

    এতে স্পষ্টত প্রতীয়মান আরেকটি অরাজকতা সৃষ্টির মাধ্যমে নির্বাচন বানচাল করার মাধ্যমে অসাংবিধানিক পন্থায় পেছনের দরজা দিয়ে ক্ষমতা দখলের নীল নকশা বাস্তবায়নের অপচেষ্টা চলছে।




    রোববার (১ অক্টোবর) বিকেলে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় তিনি এসব কথা বলেন।

    তিনি আরও বলেন, এই অপচেষ্টার বিরুদ্ধে কিছু কুলাঙ্গার যাদের পূর্ব পুরুষরা রাজাকার বাহিনী, আলবদর বাহিনী এবং শান্তি বাহিনীর প্রধান ও তোষামদকারী ছিল তাদের হুঁশিয়ার করে বলে দিতে চাই আপনারা মাঠে নামলে আপনাদেরকে ধুলায় মিশিয়ে দেওয়ার শক্তি আমাদের আছে। কারণ এ দেশটাকে স্বাধীনতা, ভোটের রাজনীতি, ভোটের অধিকার, ভাতের অধিকার দিয়েছে একমাত্র আওয়ামী লীগ।




    সভাপতির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন স্বাধীন নির্বাচন কমিশনের তফসীল ঘোষণা অনুযায়ী যথা সময়ে অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে মিথ্যা তথ্য দিয়ে জনগণকে যারা বিভ্রান্ত করছে তাদের বিরুদ্ধে আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ রাজপথেই থাকবে।




    এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, সম্পাদক মন্ডলীর সদস্য শফিকুল ইসলাম ফারুক প্রমুখ।




    আরও খবর 25

    Sponsered content