• দক্ষিণ চট্টগ্রাম

    বোয়ালখালীতে ৯টি মোবাইলসহ স্বর্ণালংকার চুরি

      প্রতিনিধি ২৫ মার্চ ২০২৩ , ৫:৫৮:১৯ প্রিন্ট সংস্করণ

    মুহাম্মদ জুয়েল,বোয়ালখালী প্রতিনিধি: চট্টগ্রাম বোয়ালখালী একই রাতে তিন বাড়িতে চুরি হয়েছে। এতে লক্ষাধিক টাকার মোবাইল সহ স্বর্ণের কানের দুল চুরির দাবি করেছেন ভুক্তভোগীরা।

    শনিবার রাত দেড়টার দিকে উপজেলার পোপাদিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডে তিন বাড়িতে এ চুরির ঘটনা  ঘটে।




    স্থানীয় সূত্র জানায়, শনিবার রাতে ওই ওয়ার্ডে কলিমুল্লার বাড়ী, পাখির বাপের বাড়ী ও নুর হোসেনের নতুন বাড়ীতে পিছনের দরজা দিয়ে ঢুকে চুরি করে নিয়ে যায় চোরেরা। সেখান থেকে ৫টি স্মার্টফোন সহ ৯টি মোবাইল ও তিন আনা ওজনের কানের দুল নিয়ে পালিয়ে যায় তারা।

    ভুক্তভোগী আবু তাহের জানান, প্রতিদিনের মত রাতে পাশে স্মার্টফোন সহ দুটি মোবাইল রেখে ঘুমায়। ঘুম থেকে সেহেরী খেতে উঠে দেখি মোবাইল নাই।খোঁজাখুঁজি করতে এলাকার চারিদিকে হৈচৈ পড়ে যায়। জানতে পারি শুধু আমাদের মোবাইল না, এলাকার সিএনজি চালক চান্দুর মোবাইল ও তার স্ত্রীর স্বর্ণের কানের দুল, বেলাল ও তার স্ত্রীর দুটি স্মার্টফোন, বেলালের মার মোবাইল, নুর নবী স্ত্রীর স্মার্টফোন,কামালের মোবাইল, রিয়াদের স্মার্টফোন নিয়ে যায় চোরেরা।




    বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য সাইদুল ইসলাম মুন্না বলেন, স্থানীয় একজন কল করে বলেছিল বিষয়টি বলে ছিল তিনটি বাড়ি থেকে মোবাইল সহ স্বর্ণালংকার চুরি হয় বলে জানতে পেরেছি।

    এবিষয়ে জানতে চাইলে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন,‘মোবাইল চুরি করেছে মনে হয় এগুলো ছেঁচড়া চোর। তবে বিষয়টি সম্পর্কে কেউ অভিযোগ করে নাই।




    আরও খবর 28

    Sponsered content