• দক্ষিণ চট্টগ্রাম

    প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন উপলক্ষে ওয়াসিকা আয়শা খান এমপি’র পক্ষে গাছের চারা বিতরণ

      প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২৩ , ১০:০২:২১ প্রিন্ট সংস্করণ

    অরুন নাথ : র্স্মাট বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৭তম জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ওয়াসিকা আয়শা খান এমপি’র পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।




    এতে চট্টগ্রাম জেলার আনোয়ারা ও লোহাগাড়া উপজেলার ১৬টি বিদ্যালয় ও এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে পাঁচ হাজার গাছের চারা বিতরণ করা হয়।

    আনোয়ারা উপজেলাধীন খাসখামা বালিকা উচ্চ বিদ্যালয়, আজিজিয়া কাসেসুল উলুম মাদরাসা, বারখাইন এরশাদ আলী বহুমূখী উচ্চ বিদ্যালয়, তৈলারদ্বীপ বারখাইন সরকারী প্রাথমিক বিদ্যালয়, শাহ মোহছেন আউলিয়া এতিমখানা ও হেফজখানা , তৈলারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়।




    লোহাগাড়া উপজেলাধীন পানত্রিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়, চাঁন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়, লোহাগাড়া শাহ সাহেব সরকারি প্রাথিমিক বিদ্যালয়, মজিদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মধ্য লোহাগাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, লোহাগাড়া সুখছড়ি উজির ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়,চুনতি সরকারি প্রাথমিক মেহেরুন্নেছা সরাকারি প্রাথমিক বিদ্যালয়, মধ্য পুটিবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে এসব গাছের চারা বিতরণ করা হয়।

    গাছের চারা পেয়ে অনেক শিক্ষার্থীদের মাঝে আনন্দ জাগে। তারা জানতে পারে ২৮ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন। এই রকম উদ্দ্যোগ অনেক অভিভাবক প্রশংসা করেন ও প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন।




    আরও খবর 28

    Sponsered content