• মহানগর

    সাংবাদিকতা ও সমাজ সেবায় অবদানের জন্য “মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল পিস অ্যাওয়ার্ড-২০২৪” পেলেন সাংবাদিক মো: নুরুল কবির

      প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০২৪ , ৯:৪৩:২৭ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক: সাংবাদিকতা ও সমাজসেবার বিশেষ অবদানের জন্য “মহাত্মা গান্ধী ইন্টারন্যাশনাল পিস অ্যাওয়ার্ড-২০২৪” পেলেন চট্টবাণী পত্রিকার প্রকাশক-সম্পাদক ও মাইটিভি চট্টগ্রামের ব্যুরো প্রধান হাজী মো: নুরুল কবির।




    ২৪ ফেব্রুয়ারী পশ্চিবঙ্গের কলকাতায় জোড়াসাঁকো ঠাকুর বাড়ীর রবীন্দ্র মঞ্চে অনুষ্ঠিত ভারত-বাংলাদেশ মৈত্রী উৎসবে তাকে এই সম্মাননা প্রদান করা হয়।

    অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের নারী সুরক্ষা মন্ত্রণালয়ের সাবেক সফল মন্ত্রী রেখা গোস্বামী, মেঘালয়ের মিলন পত্রিকার সম্পাদক ও সাবেক মন্ত্রী ড. বিশ্বজিৎ নন্দী, কেন্দ্রীয় সরকারের এক্স মেরিন মিনিস্টার পরিমল মালাকার, ভারতের ভজন সম্রাট শৈলেন্দ্র ভারতী, কলকাতা প্রেস ক্লাবের সভাপতি স্নেহাশীষ সূর, বিশিষ্ট কবি ও সাহিত্যিক জয়দীপ চট্টোপাধ্যায় ,বুদ্ধ ধর্মাঙ্কুর সভা অফ ইন্ডিয়ার অমলেন্দু চৌধুরী, ভারতের বিশিষ্ট সঙ্গীত শিল্পী জোজো,জি বাংলা সঞ্চালক লাজবন্তী, কোরিয়োগ্রাফার অভিরুপ প্রমুখ।




    অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন ডঃ মৌ ভট্টাচার্য ও তেজময়।

    অনুষ্ঠানে সমাজে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য দুই বাংলার বিভিন্ন গুণীজনকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা প্রদান এবং আলোচনা শেষে দুই বাংলার শিল্পীদের যৌথ পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।




    আরও খবর 25

    Sponsered content