• খেলাধুলা

    সিসিপিএ দাবা লিগ-২০২৩ উদ্বোধন করেন সৈয়দ শাহাবুদ্দিন শামীম

      প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০২৩ , ৩:১৭:০৩ প্রিন্ট সংস্করণ

    মো: বাবুল হোসেন বাবলা: চট্টগ্রাম দাবা খেলোয়াড় সমিতির প্রথম আয়োজন সিসিপিএ দাবা লিগ শুরু হয়েছে গত ০৯ ফেব্রুয়ারী, বিকেলে এম আজিজ স্টেডিয়ামস্থ কনভেনশন হলে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫দিন ব্যাপি লিগের উদ্বোধন করেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সিজেকেএস অতিরিক্ত সা: সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম।এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ন সম্পাদক মোঃ আমিনুল ইসলাম আমিন, সিজেকেএস দাবা কমিটির সদস্য, প্রফেসর মহসিন জামিল পাপ্পু, চট্রগ্রাম চেস একাডেমির পরিচালক মোঃ আবু সুফিয়ান,ফিরে মাষ্টার আঃ মালেক।



    সিসিপিএর সভাপতি রাকিবুল ইসলাম সাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকৌশলী এস এম তারেক এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিসিপিএর মহিলা সদস্য এড: শেখ তাপসী তহুরা, লিগ পরিচালনা উপ-কমিটির সদস্য রফিকুল হাসান, সদস্য নুরুল আমিন, মোঃ জাহাঙ্গীর আলম, সৈয়দ আব্দুল আহাদ, মোঃ আসিফ ও কামরুল ইসলাম প্রমুখ।এই লিগে মহানগরীর ১৪টি ক্লাব, সংগঠন ফিদের নিয়ম অনুযায়ী সুইস লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে।



    উদ্বোধন কালে প্রধান অতিথি বলেন, দাবার মান উন্নয়নে দেশ ব্যাপী সর্বত্রই ক্রীড়া বিনোদন চর্চার মাধ্যমে আগামীতে দাবা কে উপভোগ্য ক্রীড়া হিসেবে উপস্থাপনের জোর চেষ্টা করে যাচ্ছে দাবা ফেডারেশন ও জেলা ক্রীড়া সংস্থা।



    আরও খবর 16

    Sponsered content