• খেলাধুলা

    রাফি স্মৃতি মহানগরী জুনিয়র ক্রিকেট লীগে ফাইনালে উঠেছে বাদশা মিয়া স্মৃতি ও জে.ডি.সি ক্রিকেট একাডেমী

      প্রতিনিধি ৬ মে ২০২৩ , ১০:৪৪:১৭ প্রিন্ট সংস্করণ

    ক্রীড়া প্রতিবেদক: “রাফি স্মৃতি মহানগরী জুনিয়র (অনূর্ধ্ব-১৮) ক্রিকেট লীগ-২০২৩” আজকের ২ টি সেমি-ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় দামপাড়া পুলিশ লাইনস্ মাঠে। প্রথম খেলায় মুখাবেলা করে ব্রাইট ক্রিকেট একাডেমী বনাম বাদশা মিয়া স্মৃতি সংসদ ।




    দিনের প্রথম সেমি-ফাইনাল খেলায় বাদশা মিয়া স্মৃতি সংসদ ৭ উইকেট এ ব্রাইট ক্রিকেট একাডেমীকে পরাজিত করে। প্রথমে ব্রাইট ক্রিকেট একাডেমী ব্যাট করতে নেমে ৮৭ রানের টা্র্গেট দেয় প্রতিপক্ষ দলকে । বাদশা মিয়া স্মৃতি সংসদ ৮৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ০৩ উইকেট পতনের পর জয়ের লক্ষে পৌছে যায় এবং লীগের প্রথম দল হিসাবে ফাইলে উঠার গৌরব অর্জন করে ।




    বিজয়ী দলের পক্ষে সর্বোচ্চ ৪১ রান করেন তুহিন ফরহাদ,তারিপ বিন আলম ১৯ রান, বিজয়ী দলের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট নেন মোঃ ইয়াছিন, রাহাতুল ইসলাম, মিসকাত মির, মোঃ সুমন তারা ২ টি করে উইকেট নেন। বাদশা মিয়া স্মৃতি সংসদ পক্ষে ম্যান অফ দ্যা ম্যাচ হন মোঃ ইয়াছিন তার হাতে ট্রফি তুলে দেন সাবেক জেলা ক্রিকেটার আলী তারেক পারভেজ এই সময় উপস্থিত ছিলেন ক্রিকেট কমিটির সম্পাদক ফরিদ আহম্মাদ, সদস্য নওশাদ আলম চৌধুরী । ব্রাইট ক্রিকেট একাডেমীর পক্ষে সর্বোচ্চ রান করেন ইব্রাহিম ২৭, ইব্রাহিম খলিল ১৪ রান করে এবং জাহাঙ্গির আলম ২ টি উইকেট নেন।




    দিনের ২য় সেমি-ফাইনাল খেলায় মোকাবেলা করে জে.ডি.সি ক্রিকেট একাডেমী বনাম জুনিয়র ট্রেনিং ক্রিকেট একাডেমী ।জে.ডি.সি ক্রিকেটে একাডেমী ৪ রানে জুনিয়র ট্রেনিং ক্রিকেট একাডেমীকে পরাজিত করে । প্রথমে জে.ডি.সি ক্রিকেট একাডেমী ব্যাট করতে নেমে ৮৫ রানের টার্গের দেয় জুনিয়র ট্রেনিং ক্রিকেট একাডেমীকে।

    ৮৫ রানের জবাবে ৮০ রানে অল আউট হয় জুনিয়র ট্রেনিং ক্রিকেট একাডেমী এবং ৪ রানে পরাজিত হয় । বিজয়ী দল জে.ডি.সি ক্রিকেট একাডেমীর পক্ষে সর্বোচ্চ ১৯ রান করেন ফয়সাল, শাকিল১০,তাসনিমুল শামিন ১২ রান করে, বিজয়ী দলের পক্ষে সর্বোচ্চ ৪ উইকেট মিনহাজুল হক ।




    ম্যান অফ দ্যা ম্যাচ হন মিনহাজুল হক তার হাতে ম্যান অফ দ্যা ম্যাচের ট্রফি তুলে দেন সাবেক জেলা ক্রিকেটার সিরাজুল হক খান।

    জুনিয়র ট্রেনিং ক্রিকেট একাডেমীর পক্ষে সর্বোচ্চ রান করে মিজবাহুল হক ২৯ রান ইমতিয়াজ হক ১৭ রান সর্বোচ্চ উইকেট নেন সোহাইল, অন্তর দাশ, আদিল তারা ২ টি করে উইকেট নেন।




    আরও খবর 16

    Sponsered content