• খেলাধুলা

    বাংলাদেশের বিপক্ষে একাদশ ঘোষণা করল পাকিস্তান

      প্রতিনিধি ৫ সেপ্টেম্বর ২০২৩ , ১০:০০:৪৩ প্রিন্ট সংস্করণ

    খেলাধুলা ডেস্ক: এশিয়া কাপে গ্রুপ পর্বের প্রতিটি ম্যাচের আগের দিনই সেরা একাদশ ঘোষণা করেছিল পাকিস্তান। এবার ব্যতিক্রম হলো না সুপার ফোরেও।

    আগামীকাল বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে আজই একাদশ ঘোষণা করেছে তারা। যেখানে পরিবর্তন এসেছে একটি। বাঁহাতি স্পিনার মোহাম্মদ নাওয়াজের পরিবর্তে সুযোগ পেয়েছেন পেস বোলিং অলরাউন্ডার ফাহিম আশরাফ।




    সবশেষ ভারতের বিপক্ষে ম্যাচে বল হাতে নামের প্রতি সুবিচার করতে পারেননি নাওয়াজ। ৮ ওভারে ৫৫ রান খরচ করে উইকেটহীন থাকতে হয়েছে তাকে। এর আগে নেপালের বিপক্ষে ২ ওভার হাত ঘুরিয়ে অবশ্য ১ উইকেট পান তিনি। তবে তা যথেষ্ট হয়নি বাংলাদেশ ম্যাচে সুযোগ পাওয়ার জন্য। সম্প্রতি আফগানিস্তান সিরিজ দিয়ে দুই বছর পর আবারও পাকিস্তানের ওয়ানডে দলে সুযোগ পান ফাহিম। সিরিজের শেষ ম্যাচটিতে ৪৩ রান দিয়ে দুই উইকেট শিকার করেন এই অলরাউন্ডার। তবে এশিয়া কাপের প্রথম দুই ম্যাচে সুযোগ মেলেনি তার।




    কাল থেকে শুরু হচ্ছে এশিয়া কাপের সুপার ফোর পর্ব। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে এই পর্বের প্রথম ম্যাচে আগামীকাল পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। গ্রুপ পর্বের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে হারলেও পরের ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করে টাইগাররা। সুপার ফোরে বাংলাদেশের পরের ম্যাচগুলো শ্রীলঙ্কা/আফগানিস্তান (৯ সেপ্টেম্বর) ও ভারতের (১৫ সেপ্টেম্বর) বিপক্ষে।




    পাকিস্তানের একাদশ: ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), আগা সালমান, ইফতিখার আহমেদ, শাদাব খান, ফাহিম আশরাফ, শাহিন আফ্রিদি, নাসিম শাহ এবং হারিস রউফ।

    আরও খবর 16

    Sponsered content